thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

বিয়ে আগে পাত্রীর ‘ফিজিক্যাল কন্ডিশন’ জানা জরুরি

২০১৭ এপ্রিল ১৯ ১৫:৩১:৩০
বিয়ে আগে পাত্রীর ‘ফিজিক্যাল কন্ডিশন’ জানা জরুরি

দ্য রিপোর্ট প্রতিবেদক : রিয়াদের ছোটভাই জীবন আমেরিকা থেকে বাংলাদেশে এসেছে। তার বিয়ের জন্য পাত্রী দেখা চলছে। ভাবী অর্ণা চেষ্টা করে তার আত্মীয় লিসাকে আকর্ষণীয়া রূপে দেবরের সামনে উপস্থিত করতে। লিসা এবং জীবনকে নিজেদের মধ্যে কথা বলে নেবার সুযোগ দেয়া হলো।

জীবন লিসাকে তার মেডিক্যাল রিপোর্ট দিতে বলে। রিপোর্টে যদি সবকিছু ঠিকঠাক থাকে, তবেই বিয়েতে রাজি হবে সে। এ কথা শোনার পর রীতিমত ক্ষুদ্ধ হয় সবাই। জীবন জানায়- বিয়ে করার আগে পাত্রীর ফিজিক্যাল কন্ডিশন জেনে নেয়াটা তো অত্যন্ত জরুরি।

ভাবী বিষয়টাতে মন:ক্ষুন্ন হলেও নিরাশ হয় না। দেবরকে সে বিয়ে দেবেই। পাশের বাড়ির দীঘিকে রাতের ডিনারে আমন্ত্রণ জানান তিনি। উদ্দেশ্য- জীবন যেন দীঘিকে দেখে মুগ্ধ হয়। চেষ্টা বিফলে যায় না। জীবন দীঘিকে জানতে চেষ্টা করে। ধীরে ধীরে তাদের মধ্যে সখ্যতা গড়ে ওঠে।

কিন্তু বাধ সাধে জীবন যখন দীঘিকে মেডিক্যাল রিপোর্ট দিতে বলে। এরপর নানা ঘটনা প্রবাহের মধ্য দিয়ে এগিয়ে যায় কাহিনী। এমন গল্প নিয়ে নির্মিত হয়েছেন টেলিফিল্ম ‘এম রিপোর্ট’।

ফরহাদ লিমনের রচনা ও শেখ সেলিমের পরিচালনায় এতে অভিনয় করেছেন অপূর্ব, পিয়া বিপাশা, শাহেদ শরীফ খান, নিসা প্রমুখ। বৃহস্পতিবার(২০ এপ্রিল) সন্ধ্যা ৭ টা ৩০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে এটি।

(দ্য রিপোর্ট/পিএস/এপ্রিল ১৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর