thereport24.com
ঢাকা, রবিবার, ৩০ এপ্রিল ২০১৭, ১৭ বৈশাখ ১৪২৪,  ২ আগস্ট ১৪৩৮

এবারও উপেক্ষিত মুস্তাফিজ

২০১৭ এপ্রিল ১৯ ২০:৫৪:৫১
এবারও উপেক্ষিত মুস্তাফিজ

দ্য রিপোর্ট ডেস্ক : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের(আইপিএল) চলতি আসরের দ্বিতীয়বারের মতো অংশ নিচ্ছেন কাটারমাস্টার মুস্তাফিজুর রহমান। প্রথম আসরে অসাধারণ বোলিং নৈপূণ্যের সুবাদেই এবারের আসরে তাকে রেখে দেয় আইপিএলে তার দল হায়দরাবাদ সানরাইজার্স। কিন্তু দূর্ভাগ্যজনক হলেও সত্য, চলতি আসরে মুস্তাফিজের দল ইতিমধ্যে ৫টি ম্যাচ খেলে ফেললেও মাত্র একটিতে দলে সুযোগ হয়েছে এই বোলিং বিস্ময়য়ের। এরপর আরও দুটি ম্যাচ অনুষ্ঠিত হলেও একাদশে ছিলেন না মুস্তাফিজ। এবার বুধবার(১৯ এপ্রিল) হায়দরাবাদের ষষ্ঠ ম্যাচেও রাখা হয় বাঁহাতি এই পেসারকে।

চলতি মৌসুমের শুরুতে শ্রীলঙ্কা সফরে থাকায় প্রথম ও দ্বিতীয় ম্যাচে দলের সঙ্গে যোগ দিতে পারেননি মুস্তাফিজ। তবে, হায়দরাবাদের তৃতীয় ম্যাচে দলে যোগ দিয়েই একাদশে ঠাঁই হয়েছিল তার। অবশ্য ওই ম্যাচে নামের প্রতি সুবিচার করতে পারেননি ২১ বছর বয়সী এই পেসার। ভক্তদের হতাশ করে সেদিন মুস্তাফিজ থেকেছেন উইকেট শূন্য।

সেদিন কাটার মাস্টারের শুরুটাই হয়েছিল বাজেভাবে। প্রথম ওভারে দিলেন ১৯ রান। নিজের দ্বিতীয় ওভারে খরচ করেন ১১ রান। আর তৃতীয় ওভারের প্রথম ৪ বলে দেন ৪ রান। জয়ের জন্য অবশ্য ওই চার রানই দরকার ছিল মুম্বাইয়ের। সব মিলিয়ে ২.৪ ওভার হাত ঘুরিয়ে ৩৪ রান দিয়ে মোস্তাফিজ ছিলেন উইকেটশূন্য।

অনেক সেই কারণেই হয়ত গেল দুটি ম্যাচে মাঠে নামানো হয়নি মস্তাফিজকে।এবার নিজেদের ষষ্ঠ ম্যাচে রাতে দিল্লির মুখোমুখি হয়েছে মুস্তাফিজের দল হায়দরাবাদ। যেখানে রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে হায়দরাবাদ। আর এই ম্যাচে এসেও মুস্তাফিজকে রাখা হয়েছে একাদশের বাইরে।

(দ্য রিপোর্ট/এজে/এপ্রিল ১৯, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে