thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

গ্রামীণফোনের স্টার গ্রাহকদের রয়্যাল টিউলিপে বিশেষ সুবিধা

২০১৭ এপ্রিল ১৯ ২২:৪৭:৫৮
গ্রামীণফোনের স্টার গ্রাহকদের রয়্যাল টিউলিপে বিশেষ সুবিধা

দ্য রিপোর্ট প্রতিবেদক : দেশের সর্ববৃহৎ টেলিকম অপারেটর এবং ডিজিটাল সেবাদাতা গ্রামীণফোন লিমিটেডের সঙ্গে কক্সবাজারের ইনানি বিচে অবস্থিত রয়্যাল টিউলিপ সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা লিমিটেডের সাথে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছে।

রয়্যাল টিউলিপ সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা লিমিটেড বাংলাদেশের সর্বপ্রথম পাঁচ তারকা ইকো রিসোর্ট। এই চুক্তি আওতায় গ্রামীণফোন স্টার গ্রাহকেরা রবিবার থেকে বুধবার ৫৫% ছাড় এবং বৃহস্পতিবার থেকে শনিবার ৪৫% ছাড় উপভোগ করতে পারবেন। এছাড়াও পানীয় ব্যতিত সকল খাবারের উপর ১০% ছাড় থাকছে।

২০১৮ সালের মার্চ ৩১ পর্যন্ত প্রযোজ্য এই চুক্তিটি স্বাক্ষর করেন গ্রামীণফোনের প্রডাক্ট ডিপার্টমেন্টের হেড অফ এইচভিএস মোহম্মদ রেজওয়ান চৌধুরী এবং রয়্যাল টিউলিপ সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা লিমিটেডের ডিরেক্টর অফ সেলস অ্যান্ড মার্কেটিং সৈয়দ ইয়ামিনুল হক।সেরা গ্রাহকদের পুরস্কৃত এবং সেবার মাধ্যমে তাদের কাছে থাকার প্রতিনিয়ত প্রচেষ্ঠায় এই কৌশলগত উদ্যোগটি গ্রহন করেছে গ্রামীণফোন।আগ্রহী জিপি স্টার গ্রাহকেরা বিস্তারিত তথ্য জানতে পারবেন https://www.grameenphone.com/star-program/special-offers/royal-tulip এই লিঙ্কটিতে।

(দ্য রিপোর্ট/এমএসআর/এপি/এপ্রিল ১৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর