thereport24.com
ঢাকা, রবিবার, ৩০ এপ্রিল ২০১৭, ১৭ বৈশাখ ১৪২৪,  ২ আগস্ট ১৪৩৮

চ্যাম্পিয়ন্স ট্রফিতে অজি দলে প্যাটিনসন-হেনরিকস

২০১৭ এপ্রিল ২০ ১৫:৩৩:২৫
চ্যাম্পিয়ন্স ট্রফিতে অজি দলে প্যাটিনসন-হেনরিকস

দ্য রিপোর্ট ডেস্ক : চ্যাম্পিয়নস ট্রফির জন্য দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। আর এই দলে অন্তর্ভুক্ত করা হয়েছে মোয়াজেস হেনরিকসকে। তবে দল থেকে বাদ পড়েছেন জেমস ফকনার। ফর্মে না থাকার কারণে ১৫ সদস্যের এই স্কোয়াডে জায়গা হয়নি তার।

তবে ফকনার বাদ পড়লেও দলে ফিরেছেন ফাস্ট বোলার জেমস প্যাটিনসন। ২০১৫ সালের সেপ্টেম্বরে শেষ ওয়ানডে খেলেছিলেন প্যাটিনসন। দীর্ঘদিন চোটের সঙ্গে লড়াই করে দুর্দান্তরূপে মাঠে ফিরেছিলেন তিনি। শেফিল্ড শিল্ডে ভিক্টোরিয়ার হয়ে ১৭.৪১ গড়ে নেন ২৪ উইকেট। এছাড়া একই ফর্ম দেখিয়েছেন নটিংহ্যামশায়ারের হয়ে কাউন্টি চ্যাম্পিয়নশিপে, দুই ম্যাচে ১৩ উইকেট। পেস বিভাগে অস্ট্রেলিয়ার অন্য সদস্য মিচেল স্টার্ক, প্যাট কামিন্স ও জোশ হ্যাজলউড।

চোটের কারণে নিউজিল্যান্ডে অস্ট্রেলিয়ার সর্বশেষ ওয়ানডে সিরিজে না খেলা স্টিভেন স্মিথ প্রত্যাশিতভাবে পেয়েছেন নেতৃত্ব। ওই সিরিজেই বিশ্রামে থাকা ডেভিড ওয়ার্নার ৮ জাতির এ টুর্নামেন্টে থাকবেন সহঅধিনায়কের দায়িত্বে।

গত ৯ এপ্রিল কলকাতা নাইট রাইডার্সের ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ফিল্ডিংয়ের সময় চোট পান ক্রিস লিন। আইপিএলের বাকি সময়ে তার খেলা নিয়ে শঙ্কা থাকলেও চ্যাম্পিয়নস ট্রফির দলে আছেন তিনি।

অস্ট্রেলিয়া দল: স্টিভ স্মিথ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, প্যাট কামিন্স, অ্যারন ফিঞ্চ, জন হেস্টিংস, জশ হ্যাজলউড, ট্রেভিস হেড, মোয়াজেস হেনরিকস, ক্রিস লিন, গ্লেন ম্যাক্সওয়েল, জেমস প্যাটিনসন, মিচেল স্টার্ক, মার্কুস স্টোইনিস, ম্যাথু ওয়েড (উইকেটরক্ষক) ও অ্যাডাম জাম্পা।

(দ্য রিপোর্ট/এনপিএস/এপ্রিল ২০, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে