thereport24.com
ঢাকা, রবিবার, ৩০ এপ্রিল ২০১৭, ১৬ বৈশাখ ১৪২৪,  ২ আগস্ট ১৪৩৮

লক্ষ্মীপুরে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ

২০১৭ এপ্রিল ২০ ১৮:৩৯:১৯
লক্ষ্মীপুরে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুর জেলার রায়পুরে এক প্রবাসীর স্ত্রীর গোপনে আপত্তিকর ছবি তোলে ভয় দেখিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে একই এলাকার জহিরুল ইসলাম (৩০) নামে এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় প্রবাসীর স্ত্রী আদালতে মামলা দায়ের করেছেন। বৃহস্পতিবার (২০ এপ্রিল) দুপুরে লক্ষ্মীপুর জেলা ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করা হয়।

অভিযুক্ত জহিরুল পৌর শহরের পশ্চিম কেরোয়া গ্রামের পৌর ৮নং ওয়ার্ডের মৃত আমিন উল্যার ছেলে। তবে ঘটনার পর থেকে জহিরুল পলাতক রয়েছেন।

মামলার সূত্রে জানা যায়, স্বামী প্রবাসে থাকার সুযোগে প্রবাসী গৃহবধূর গোপনে আপত্তিকর কয়েকটি ছবি তোলে জহিরুল। পরে সে ওই ছবিগুলো গৃহবধূকে দেখিয়ে কয়েক মাস ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। একপর্যায় গৃহবধূ তার ছবির জন্য জহিরুলের প্রেমের প্রস্তাবে রাজি হয়ে যায়। পরে জহিরুল পূর্ব পরিকল্পনা অনুযায়ী ওই গৃহবধূর ছবি মুছে ফেলার কথা বলে গত এক মাস ধরে একই বাড়ির একটি পরিত্যক্ত ঘরে নিয়ে শারীরিক সম্পর্ক করে। এমনকি সেই সম্পর্কের ছবিও মোবাইলে ধারণ করে রাখেন জহিরুল।

বিষয়টি জানাজানি হলে দু’একদিনের মধ্যেই তাকে বিয়ে করার প্রলোভন দেখায় জহিরুল। পরে গৃহবধূর সংসারে কলহ দেখা দিলে জহিরুলকে বিয়ের জন্য চাপ দিলে সে বিয়ে করতে অস্বীকৃতি জানায়। পরে বাধ্য হয়ে গৃহবধূ ধর্ষণ ও মোবাইল ফোনে অশ্লীল ছবি তোলার বিষয়টি পরিবারকে জানান। ওই গৃহবধূর বাবা বিষয়টি জহিরুলকে জিজ্ঞাসাবাদ করলে সে মেয়ের আপত্তিকর ছবিগুলো সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ছেড়ে দিবে বলে হুমকি দেয়। পরে এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে ওই গৃহবধূ বাদি হয়ে জহিরুলের বিরুদ্ধে আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে বলেন, ঘটনা ও মামলার ব্যাপারে গৃহবধূ এবং তার বাবা পুলিশকে মৌখিকভাবে জানিয়েছে। কিন্তু আদালত থেকে এখনও থানায় কোন মামলা কপি আসেনি। এলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(দ্য রিপোর্ট/এপি/এপ্রিল ২০, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে