thereport24.com
ঢাকা, রবিবার, ২০ আগস্ট ২০১৭, ৫ ভাদ্র ১৪২৪,  ২৬ নভেম্বর ১৪৩৮

নারায়ণগঞ্জে অর্ধশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

২০১৭ এপ্রিল ২০ ২৩:৪৩:১১
নারায়ণগঞ্জে অর্ধশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

নারায়ণগঞ্জ প্রতিনিধি : শীতলক্ষ্যা নদীর তীরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের শিমুলিয়া এবং কাঁচপুর ব্রীজের উত্তর দিকে ডেমরার সারুলিয়া ও সুকুরশিঘাট এলাকায় দিনব্যাপী পরিচালিত উচ্ছেদ অভিযানে অর্ধশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (১৯ এপ্রিল) ও বৃহস্পতিবার (২০ এপ্রিল) দিনব্যাপী চলা ভ্রাম্যমাণ আদালতের অভিযানে নেতৃত্ব দেন বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ) এর নির্বাহী ম্যাজিস্ট্রেট রাহাত মান্নান।

বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ (নদীবন্দর) যুগ্ম পরিচালক আরিফ উদ্দিনের নির্দেশনায় আরও উপস্থিত ছিলেন উপ-পরিচালক শহীদুল্লাহসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

উচ্ছেদ অভিযানে একটি ভেকু ও একটি টাগবোটের সাহায্যে অর্ধশতাধিক অবৈধ টং দোকান, জেটি, সেমি পাকা ঘর উচ্ছেদ করা হয়। এ সময় বিপুল সংখ্যক পুলিশ, আনসার ও উচ্ছেদকর্মীরা উপস্থিত ছিলেন।

বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ (নদীবন্দর) উপ-পরিচালক শহীদুল্লাহ জানান, গত ২ দিনে বিআইডব্লিউটিএ’র নির্বাহী ম্যাজিস্ট্রেট রাহাত মান্নানের নেতৃত্বে ও যুগ্ম পরিচালক আরিফ উদ্দিনের নির্দেশনায় অর্ধশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। নদী দখলকারীরা যতই প্রভাবশালী হোক না কেন তাদের বিরুদ্ধে অভিযান চলমান থাকবে।

(দ্য রিপোর্ট/এমএইচএ/এনআই/এপ্রিল ২০, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে