thereport24.com
ঢাকা, শনিবার, ১৯ আগস্ট ২০১৭, ৪ ভাদ্র ১৪২৪,  ২৫ নভেম্বর ১৪৩৮

রাশফোর্ডের গোলে সেমিতে ম্যানইউ

২০১৭ এপ্রিল ২১ ১১:০৬:৫৭
রাশফোর্ডের গোলে সেমিতে ম্যানইউ

দ্য রিপোর্ট ডেস্ক : ইউরোপা লিগের সেমিফাইনাল নিশ্চিত করেছে ম্যানচেস্টার ইউনাইটডে। অতিরিক্ত সময়ে গড়ানো ম্যাচে মার্কার রাশফোর্ডের গোলে শেষ অব্দি জয় নিয়ে মাঠ ছাড়ে ম্যানইউ। আন্ডারলেখটের বিপক্ষে ফিরতি পর্বের ম্যাচে ২-১ গোলের (৩-২ অ্যাগ্রিগেট) জয় পেলো মরিনহোর শিষ্যরা।

এর আগে গত সপ্তাহে আন্ডারলেখটের মাঠে শেষ আটের প্রথম লেগে ১-১ ব্যবধানে ড্র করেছিল ম্যানইউ। ফিরতি পর্বের ম্যাচে ওল্ড ট্রাফোর্ডেও ড্রয়ের পথেই যাচ্ছিল ম্যাচটি। তবে অতিরিক্ত সময়ে রাশফোর্ডের গোলটি বাঁচিয়ে দিয়েছে ম্যানইউকে।

তবে এই ম্যাচে ম্যানইউ শিবিরে উদ্বেগ বয়ে আনে মার্কোস রোহো এবং সুইডিশ তারকা জ্লাতান ইব্রাহিমোভিচের ইনজুরি। ২৩তম মিনিটে রোহো এবং ৯০তম মিনিটে ইব্রা মাঠ ছাড়তে বাধ্য হন।

ম্যাচের ১০তম মিনিটে রাশফোর্ডের পাসে ম্যানইউকে লিড এনে দেন হেনরিখ এমখিতারিয়ান। প্রথমার্ধেই সমতায় ফেরে আন্ডারলেখট। ৩২তম মিনিটে সফরকারীদের সমতায় ফেরান ফ্রান্সের সোফিয়ান হান্নি।

দ্বিতীয়ার্ধে কোনো দলই আর গোল না পেলে ম্যাচ গড়ায় অতিরিক্ত সময়ে। রোমাঞ্চকর এই ম্যাচে শেষ অব্দি জয়সূচক গোল করে দলকে আনন্দে ভাসান ১৯ বছর বয়সি রাশফোর্ড। ১০৭তম মিনিটে তিনি প্রতিপক্ষের জালে বল পাঠিয়ে জয় নিশ্চিত করেন।

(দ্য রিপোর্ট/এনপিএস/এনআই/এপ্রিল ২১, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

ফুটবল এর সর্বশেষ খবর

ফুটবল - এর সব খবর



রে