thereport24.com
ঢাকা, শুক্রবার, ২০ অক্টোবর ২০১৭, ৫ কার্তিক ১৪২৪,  ২৯ মহররম ১৪৩৯

অন্তঃসত্ত্বা অবস্থায় গ্র্যান্ডস্লাম জিতেছেন সেরেনা

২০১৭ এপ্রিল ২১ ১১:৫৩:৫৩
অন্তঃসত্ত্বা অবস্থায় গ্র্যান্ডস্লাম জিতেছেন সেরেনা

দ্য রিপোর্ট ডেস্ক : আমেরিকান টেনিস তারকা সেরিনা উইলিয়ামস মা হতে চলেছেন। বৃহস্পতিবার (২০ এপ্রিল) খবরটি নিশ্চিত করেছেন বিশ্বখ্যাত টেনিস তারকার প্রতিনিধি। তবে এর পাশাপাশি আরও একটা অভাবনীয় তথ্য উঠে এসেছে। যা বদলে দিচ্ছে ‘সুপার সেরিনা’ সম্পর্কে চলতি ধারণাটাও। সেরিনা যা করেছেন তা তো আর কোন বিশেষণে বোঝানো সম্ভব নয়! অন্তঃসত্ত্বা অবস্থায় খেলতে নেমে অস্ট্রেলীয় ওপেন জিতেছিলেন সেরিনা উইলিয়ামস।

মা হওয়ার খবরটি সেরিনা নিশ্চিত করার পরে ভক্তদের মধ্যে জোর আলোচনা শুরু হয়। যদি সত্যিই সেরিনা ২০ সপ্তাহের অন্তঃসত্ত্বা হয়ে থাকেন, সেক্ষেত্রে গত জানুয়ারিতে তিনি অস্ট্রেলিয়ান ওপেন জিতেছেন গর্ভবতী অবস্থায়। হারিয়েছিলেন তারই বোন ভেনাস উইলিয়ামসকে।

এখন অবশ্য পরিস্থিতি বদলে গিয়েছে। এ বারের ফরাসি ওপেন, উইম্বলডন এবং যুক্তরাষ্ট্র ওপেন-এ দেখা যাবে না সেরিনাকে।

এর আগে স্ন্যাপচ্যাটে সেরিনার দেওয়া একটি ছবি আর ক্যাপশন ঝড় তোলে টেনিস দুনিয়ায়। ‘২০ সপ্তাহ’—এই ক্যাপশনটি দিয়ে তিনি কী বোঝাতে চেয়েছিলেন? তা নিয়ে ভক্তদের মনে প্রবল ঝড় উঠেছিল।

পরে সেরিনা সেই ছবি আর ক্যাপশন স্ন্যাপচ্যাট থেকে সরিয়ে ফেলেন। ব্যাপারটা নিয়ে আর কেউ উচ্চবাচ্যও করেননি। জল্পনার অবসান ঘটিয়েছেন সেরিনার বিভিন্ন বিষয়ে প্রচারের দায়িত্বে থাকা কেলি নোভাক। তিনি বলেছেন, ‘আনন্দের সঙ্গে জানাচ্ছি, সেরিনা মা হতে চলেছেন। এই জন্য চলতি বছরে তাকে আর কোর্টে দেখা যাবে না।’ অর্থাৎ ২০১৮-তে আবার টেনিসে ফিরবেন সেরিনা।

স্ন্যাপচ্যাটে সেরিনার ‘২০ সপ্তাহ’ বিষয়ক পোস্টটি দেখার পরে সেরেনাকে অভিনন্দন জানিয়ে বিড়ম্বনায় পড়েছিল ‘উওম্যান টেনিস অ্যাসোসিয়েশন’। সেই অভিনন্দনের পরেই পোস্টটি সরিয়ে ফেলেন সেরিনা।

(দ্য রিপোর্ট/এনপিএস/এনআই/এপ্রিল ২১, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

টেনিস এর সর্বশেষ খবর

টেনিস - এর সব খবর



রে