thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৭ জুন ২০১৭, ১৩ আষাঢ় ১৪২৪,  ১ অক্টোবর ১৪৩৮

বায়তুল মোকাররমকে ঘিরে নিরাপত্তাবলয়

২০১৭ এপ্রিল ২১ ১৫:১৪:০৫
বায়তুল মোকাররমকে ঘিরে নিরাপত্তাবলয়

দ্য রিপোর্ট : সুপ্রিম কোর্ট থেকে গ্রিক দেবীর মূর্তি সরানোর দাবিতে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সমাবেশকে ঘিরে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে।

শুক্রবার (২১ এপ্রিল) বায়তুল মোকাররমে ইসলামী আন্দোলনের ডাকা এ সমাবেশে কোনো ধরনের দুরঘটনা এড়াতে এ নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে।

শুক্রবার সরেজমিন ঘুরে দেখা গেছে, বায়তুল মোকাররমের দক্ষিণ গেট হয়ে জিরোপয়েন্ট, এদিকে পল্টন মোড় থেকে বায়তুল মোকাররম উত্তর গেট হয়ে দৈনিক বাংলা মোড় পর্যন্ত বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা রক্ষাকারীর বাহিনীর সদস্যদের মোতায়েন করা হয়েছে। তা ছাড়া আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের পাশাপাশি সাদা পোশাকেও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরাও শৃঙ্খলার দায়িত্বে নিয়োজিত রয়েছেন। পল্টন মোড় ও জিরোপয়েন্ট এলাকায় পুলিশের সাঁজোয়া যান রাখা হয়েছে।

এ ব্যাপারে মতিঝিল থানার এসআই রোকনউদ্দিন জানান, কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা রক্ষাকারীর সদস্যদের মোতায়েন করা হয়েছে।

উল্লেখ্য, সুপ্রিম কোর্টের সামনে থেকে গ্রিক দেবীর মূর্তি সরানোর দাবিতে আজ শুক্রবার এ সমাবেশের ডাক দেয় ইসলামী আন্দোলন বাংলাদেশ। তা ছাড়া বিভিন্ন সময়ে বিভিন্ন ইসলামী সংগঠন মূর্তি সরানোর দাবিতে আন্দোলন করে আসছে।

(দ্য রিপোর্ট/এম/এনআই/এপ্রিল ২১, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর



রে