thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট ২০১৭, ৭ ভাদ্র ১৪২৪,  ২৮ নভেম্বর ১৪৩৮

মুন্সীগঞ্জে দুর্বৃত্তের আগুনে দগ্ধ ছাত্রীর মৃত্যু

২০১৭ এপ্রিল ২১ ১৭:২২:৫৩
মুন্সীগঞ্জে দুর্বৃত্তের আগুনে দগ্ধ ছাত্রীর মৃত্যু

মুন্সীগঞ্জ প্রতিনিধি : মুন্সীগঞ্জের গজারিয়ায় দুর্বৃত্তের দেওয়া আগুনে দগ্ধ হওয়া সোনিয়া আক্তার নামের এসএসসি পরিক্ষার্থীর মারা গেছেন। বৃহস্পতিবার রাত ২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তবে ঘটনার তিন দিনেও দুর্বৃত্তদের আটক করতে পারেনি পুলিশ।

নিহত সোনিয়া গজারিয়া ডা. আব্দুল গাফফার স্কুল এন্ড কলেজের ছাত্রী।

নিহতের মা হাজেরা বেগম জানান, ১৮ এপ্রিল সকালে বাড়ির পাশে অজ্ঞাত কয়েকজন দাহ্য পদার্থ ঢেলে সোনিয়ার গায়ে আগুন ধরিয়ে পালিয়ে যায়। এতে তার শরীরের প্রায় ৮০ ভাগ পুড়ে যায়। চিকিৎসার জন্য তাকে ঢামেক বার্ন ইউনিটে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় বৃহস্পতিবার রাতে তার মৃত্যু হয়।

নিহতের পরিবার জানায়, পরীক্ষার পর খালাতো ভাইয়ের সাথে বিয়ের কথা পাকা হয়েছিল সোনিয়া আক্তারের। তাই প্রেম সক্রান্ত ঘটনায় এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হেদায়াতুল ইসলাম ভূঁইয়া জানান, ঘটনার পরপরই আক্রান্ত শিক্ষার্থীকে ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। এ ব্যাপারে ঘটনার পরদিন অজ্ঞাতনামা কয়েকজনের নামে থানায় একটি মামলা দায়ের করেছেন নিহত শিক্ষার্থীর মা হাজের বেগম। দুর্বৃত্তদের শনাক্ত করা যায়নি। আশা করছি খুব শিগগিরই দোষীদের গ্রেফতার করতে পারব।

(দ্য রিপোর্ট/একেএ/এপ্রিল ২১, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে