thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

রাজসিংহাসনে তথ্যমন্ত্রী

২০১৭ এপ্রিল ২১ ১৮:২৮:০৭
রাজসিংহাসনে তথ্যমন্ত্রী

দ্য রিপোর্ট প্রতিবেদক : এবার নাটকের রাজসিংহাসনে বসেছেন বাংলাদেশ সরকারের তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। মেগা ধারাবাহিক নাটক ‘সাত ভাই চম্পা’র সেট নির্মাণ করা হয়েছে রাজধানীর বিএফডিসির জসীম ফ্লোরে। নাটকের গল্পে চম্পা রাজবংশের মেয়ে, তার বসবাস রাজ প্রাসাদে। তাই জসীম ফ্লোর সাজানো হয়েছে রাজপ্রাসাদের আলোকে। সেখানেই রয়েছে দৃষ্টিনন্দন রাজ সিংহাসন।

আজ (২১ এপ্রিল) শুক্রবার সকাল ১১টায় এই শুটিং সেটে যান তথ্যমন্ত্রী। এরপর পায়রা উড়িয়ে উদ্বোধন করেন। লাল গালিচায় হেঁটে তিনি এগিয়ে যান রাজ সিংহাসনের দিকে। বসেন সিংহাসনে। এ সময় উপস্থিত ছিলেন ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, চ্যানেল আইয়ের পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ, বিএফডিসির পরিচালক ও অতিরিক্ত সচিব তপন কুমার ঘোষসহ মেগা ধারাবাহিকটির শিল্পী, কলাকুশলী এবং অতিথিরা।

বাংলাদেশের সবচেয়ে ব্যয়বহুল টিভি ধারাবাহিক ‘সাত ভাই চম্পা’ নির্মাণ করছে চ্যানেল আই। এটি প্রচার করা হবে চ্যানেল আইয়ে। দেশি কলাকুশলীদের দিয়ে সর্বাধুনিক কারিগরি প্রযুক্তিতে বাংলার লোকজ গল্পে বিশ্বমানের টিভি ধারাবাহিক নির্মাণই এর লক্ষ্য বলে জানান নির্মাতা রিপন নাগ।

(দ্য রিপোর্ট/পিএস/এপ্রিল ২১, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর