thereport24.com
ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল 24, ৩ বৈশাখ ১৪৩১,  ৮ শাওয়াল 1445

এক ফ্রেমে রুনা লায়লা ও নাসিরুদ্দিন শাহ

২০১৭ এপ্রিল ২১ ১৮:৪০:০৬
এক ফ্রেমে রুনা লায়লা ও নাসিরুদ্দিন শাহ

দ্য রিপোর্ট প্রতিবেদক : উপমহাদেশের প্রখ্যাত অভিনয়শিল্পী নাসিরুদ্দিন শাহ এখন ঢাকায়। আজ সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারের নবরাত্রি মিলনায়তনে ‘ইসমাত আপা কে নাম’নাটকে অভিনয় করবেন তিনি।

নাটকটিতে তার সঙ্গে আরো অভিনয় করবেন তার স্ত্রী রত্না পাঠক শাহ ও মেয়ে হিবা শাহ।

এ উপলক্ষে গতকাল দুপুরে ঢাকায় এসেছেন নাসিরুদদ্দিন শাহ ও তার পরিবার। ঢাকায় এসে প্রখ্যাত সঙ্গীতশিল্পী রুনা লায়লার আমন্ত্রণে একটি ঘরোয়া অনুষ্ঠানে অংশ নেন। এ সময় রুনা লায়লার সঙ্গে একফ্রেমে বন্দি হন নাসিরুদ্দিন শাহ।

রুনা লায়লা এবং নাসিরুদদ্দিন শাহ’র পরিবার একসঙ্গে রাতের খাবার খান। রুনা লায়লা বলেন, ‘নাসিরুদ্দিন শাহ জির সঙ্গে অসাধারণ ডিনার। সঙ্গে ছিলেন রত্না পাঠক জি। বেশ উপভোগ করেছি সময়টা।’

একই ডিনারে উপস্থিত ছিলেন আঁখি আলমগীর। নাসিরুদ্দিন শাহ ও তার স্ত্রী রত্না পাঠকের সঙ্গে তোলা কিছু ছবি ফেসবুকে প্রকাশ করেছেন আঁখি।

রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারের নবরাত্রি মিলনায়তনে আজ(২১ এপ্রিল) সন্ধ্যা ৭টায় মঞ্চস্থ হবে নাটক ‘ইসমত আপাকে নাম’। সিটি ব্যাংক নিবেদিত নাটকটিতে নাসিরুদ্দিন শাহসহ অভিনয় করবেন রত্না পাঠক শাহ ও হিবা শাহ।

এই প্রদর্শনীর আয়োজক ব্লুজ কমিউনিকেশনস সূত্রে জানা গেছে এক সপ্তাহ আগেই নাটকের টিকিট বিক্রী হয়ে গেছে। তাই সেভাবে প্রচারণা চালানো হচ্ছে না।

(দ্য রিপোর্ট/পিএস/এপ্রিল ২১, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর