thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল 24, ৩ বৈশাখ ১৪৩১,  ৭ শাওয়াল 1445

হেফাজতের সঙ্গে গোপন আঁতাতের কিছু নেই : নাসিম

২০১৭ এপ্রিল ২১ ২০:৫৮:৩৯
হেফাজতের সঙ্গে গোপন আঁতাতের কিছু নেই : নাসিম

সিরাজগঞ্জ প্রতিনিধি : হেফাজতে ইসলামের সঙ্গে গোপন আঁতাতের কিছু নেই, কওমী স্বীকৃতি প্রকাশ্যেই দেওয়া হয়েছে- এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের সমন্বয়ক এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম।

শুক্রবার (২১ এপ্রিল) বিকেলে সিরাজগঞ্জ সার্কিট হাউজ সম্মেলন কক্ষে জেলা কর্মকর্তাদের সাথে সরকারেরর উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেছেন।

মন্ত্রী বলেছেন, ‘বিএনপিই এক সময় হেফাজতের কওমী নীতি স্বীকৃতি দেওয়ার জন্য চেষ্টা করে ব্যর্থ হয়েছে। জনগণের দাবির কথা চিন্তা করে কওমী নীতিকে স্বীকৃতি দেওয়া হয়েছে। এতে হেফাজতের সাথে আঁতাতের কোনো সম্পর্ক নেই। আওয়ামী লীগ তার নিজের লক্ষ্য নিয়েই এগিয়ে যাচ্ছে। আওয়ামী লীগ জনগণের ভোট নিয়েই নির্বাচিত হতে চায়।’

নির্বাচনকালীন নিরপেক্ষ সরকার প্রতিষ্ঠায় বিএনপির দাবির বিষয়টি উড়িয়ে দিয়ে নাসিম বলেছেন, ‘নিরপেক্ষ সরকার বলে কোনো সরকার নেই। শেখ হাসিনার অধীনেই আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।’

মতবিনিময় সভায় জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ, সিভিল সার্জন এস এম মঞ্জুর রহমান, সিরাজগঞ্জের পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের নির্বাহী প্রকৌশলী জামানুর রহমানসহ জেলার বিভিন্ন দফতরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

(দ্য রিপোর্ট/কেআই/জেডটি/এনআই/এপ্রিল ২১, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর