thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

বিএনপিকে বাদ রেখে নির্বাচন করতে দেওয়া হবে না : খসরু

২০১৭ এপ্রিল ২১ ২২:৪৬:২৭
বিএনপিকে বাদ রেখে নির্বাচন করতে দেওয়া হবে না : খসরু

চট্টগ্রাম অফিস : বিএনপিকে বাইরে রেখে এদেশে আগামীতে কোন জাতীয় নির্বাচন হতে দেওয়া হবে না, বলে হুঁশিয়ার করে দিয়েছেন দলের জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী আমীর খসরু মাহমুদ চৌধুরী। তিনি বলেছেন, ‘গতবারের মত ভোট চুরির মাধ্যমে জনগণকে বাইরে রেখে অবৈধভাবে ক্ষমতা দখল করার স্বপ্ন আর বাস্তবায়ন হবে না।’

শুক্রবার সন্ধ্যায় চট্টগ্রামে জাতীয়তাবাদী মহিলা দলের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন আমীর খসরু মাহমুদ চৌধুরী।

তিনি বলেন, আমরা অবশ্যই নির্বাচনে যাবো। তবে এ নির্বাচন হতে হবে নিরপেক্ষ নির্দলীয় সরকারের অধীনে। আর নিরপেক্ষ সরকারের অধীনে যে নির্বাচন হবে তাতে বাংলাদেশের জনগণ স্বতঃস্ফূতভাবে বিএনপিকেই সমর্থন দিবে।

নির্বাচনের জন্য সরকারী সংস্থা নিরপেক্ষ কমিশনার করতে হবে উল্লেখ করে খসরু বলেন, যাতে বাংলাদেশের জনগণ তাদের গণতান্ত্রিক ভোটাধিকার প্রয়োগ করতে পারে। সেখানে কোন বাধা আসলে আমরা তা প্রতিরোধ করবো। জনগণের ভোটে আগামী দিনে একটি নির্বাচিত সরকার নির্বাচিত সংসদ হবে এবং তা করতে বাধ্য করা হবে।

আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার উদ্দেশে আমীর খসরু বলেন, যতই স্বপ্ন দেখুন লাভ হবে না। গতবারের মতো ভোট চুরির মাধ্যমে জনগণকে বাইরে রেখে অবৈধভাবে ক্ষমতা দখলের স্বপ্ন বাস্তবায়ন হতে দেবে না এদেশের জনগণ।

চট্টগ্রাম মহানগর মহিলা দলের সভানেত্রী মনোয়ারা বেগম মনির সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জেলী চৌধুরীর সঞ্চালনে অনুষ্ঠিত কর্মী সমাবেশে উদ্বোধক ছিলেন জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় সভানেত্রী আফরোজো আব্বাস।

কর্মী সমাবেশে আফরোজো আব্বাস বলেন, জাতীয়তাবাদী মহিলা দল কারোর উপর নির্ভরশীল হবে না। ঐক্যবদ্ধভাবে রাজপথে নামলে দেশে এই স্বৈরাচার থাকবে না। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে আন্দোলনের মাধ্যমে দেশে গণতন্ত্র পুনঃরুদ্ধার করা হবে। চট্টগ্রাম মহিলা দল অনেক বেশি শক্তিশালী। বিগত দিনের মত আগামী দিনেও সকলে একসাথে কাজ করে দলকে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে এগিয়ে নিয়ে যাবে।

সম্মেলনে প্রধান বক্তা ছিলেন মহিলা দলের সাধারণ সম্পাদিকা সুলতানা আহমেদ। বিশেষ অতিথি ছিলেন, চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন, বিএনপির কেন্দ্রীয় মহিলা বিষয়ক সম্পাদক নূরী আরা সাফা, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. ফাওয়াজ হোসেন শুভ, নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাসেম বক্কর, মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান।

(দ্য রিপোর্ট/কেআই/এনআই/এপ্রিল ২১, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর