thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৫ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

এরশাদের ভাগ্নি জামাই হলেন বাবলু

২০১৭ এপ্রিল ২১ ২৩:২৬:২৬
এরশাদের ভাগ্নি জামাই হলেন বাবলু

দ্য রিপোর্ট প্রতিবেদক : জাতীয় পার্টির চেয়ার‌ম্যান ও সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদের ভাগ্নি জামাই হলেন দলের প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু। ষাটের কোটায় এসে বিশ্ববিদ্যালয় শিক্ষক মেহেজেবুন্নেসা রহমান টুম্পার সঙ্গে ঘর বাঁধলেন এই রাজনীতিবিদ।

এরশাদের বোন জাতীয় পার্টির সংরক্ষিত মহিলা আসনের সাংসদ মেরিনা রহমানের মেয়ে টুম্পা একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক।

শুক্রবার (২১ এপ্রিল) বেলা ১১টায় বারিধারায় এরশাদের বাড়ি প্রেসিডেন্ট পার্কেই তাদের বিয়ে হয় বলে জাতীয় পার্টি সূত্রে জানা যায়। সকাল সাড়ে ১০টায় বাবলু তার ঘনিষ্ঠজনদের নিয়ে প্রেসিডেন্ট পার্কে উপস্থিত হন। বেলা ১১টায় তাদের বিয়ে পড়ানো হয়। কনের মা মেরিনা রহমানসহ দুই পরিবারের নিকট আত্মীয়রা উপস্থিত ছিলেন এ সময়। রাতেই খিলক্ষেতের হোটেল লো মেরিডিয়ানে হবে নবদম্পতির বিবাহোত্তর সংবর্ধনা হওয়ার কথা।

বাবলুর বিয়েতে উকিল হয়েছেন এরশাদের ছোট ভাই ও জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের। দলের মহাসচিব রুহুল আমিন হাওলাদার ছিলেন কনেপক্ষের সাক্ষী আর বরপক্ষের সাক্ষী হন পানিসম্পদ মন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ।

বাবলু দশম জাতীয় সংসদে চট্টগ্রাম-৯ আসনের প্রতিনিধিত্ব করছেন। আর তার নতুন মামিশাশুড়ি রওশন এরশাদ জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা।

বাবলুর প্রথম স্ত্রী ফরিদা সরকার ২০০৫ সালে ক্যান্সারে মারা যান। ফরিদাও একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপনায় ছিলেন। ফরিদার মৃত্যুর পর থেকে তাদের একমাত্র সন্তান আশিক আহমেদকে নিয়েই ছিলেন বাবলু। আশিক পড়াশোনা শেষ করে ব্যবসা করছেন, বিয়েও করেছেন।

সাউথ ইস্ট ইউনিভার্সিটিতে বিবিএর সহকারী অধ্যাপক মেহেজেবুন্নেসা রহমান টুম্পারও এটি দ্বিতীয় বিয়ে। প্রথম পক্ষে তার একটি ছেলে এবং একটি মেয়ে রয়েছে।

(দ্য রিপোর্ট/কেআই/জেডটি/এনআই/এপ্রিল ২১, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর