thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

বাংলাদেশের নতুন টি২০ অধিনায়ক সাকিব

২০১৭ এপ্রিল ২২ ১৭:৫০:৫৯
বাংলাদেশের নতুন টি২০ অধিনায়ক সাকিব

দ্য রিপোর্ট প্রতিবেদক : বাংলাদেশ ক্রিকেট দলের পরবর্তী টি২০ অধিনায়ক নির্বাচিত হয়েছেন জাতীয় দলের অলরাউন্ডার সাকিব আল হাসান। শনিবার(২২ এপ্রিল) মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের(বিসিবি) কার্যনির্বাহী কমিটির সভা শেষে সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন।

সম্প্রতি শ্রীলঙ্কা সফরে টি২০ দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তূজার অবসরের ঘোষণার পর তারই স্থলে সহ-অধিনায়ক সাকিবের নামই শোনা যাচ্ছিল বেশ জোরেশোরেই। যা বাস্তবায়ন হলো বিসিবির ১৬ তম এ বোর্ড সভায়। যদিও সাকিব ছাড়াও বেশ কয়েকজনের নাম প্রস্তাব করা হয়েছিল সভায়। কিন্তু শেষ অব্দি সাকিবকেই বেছে নেনে কমিটির অধিকাংশ সদস্য।

২০১৪ সালের সেপ্টেম্বর থেকে সহ-অধিনায়ক ৫৯ টি২০ ম্যাচ খেলেছেন বিশ্বের সেরা এই অলরাউন্ডার। অবশ্য এর আগে ২০০৯ থেকে ২০১১ সাল পর্যন্ত বিভিন্ন সময়ে ক্রিকেটের তিন ফরমেটেই অধিনায়কত্ব করেছেন সাকিব।

একই সঙ্গে এদিন আম্পায়ার্স কমিটির নতুন চেয়ারম্যান হিসেবে ঘোষণা করা হয়েছে বোর্ড পরিচালক শেখ সোহেলের নাম। সদ্য প্রয়াত আম্পায়ার্স কমিটির চেয়ারম্যান নাজমুল করিম টিংকুর স্থলাভিসিক্ত হয়েছেন খুলনা থেকে নির্বাচিত এই বোর্ড পরিচালক।

(দ্য রিপোর্ট/এজে/এপ্রিল ২২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর