thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

পুনের জয়ে চেনা রূপে ফিনিশার ধোনি

২০১৭ এপ্রিল ২২ ২২:০৩:৩১
পুনের জয়ে চেনা রূপে ফিনিশার ধোনি

দ্য রিপোর্ট ডেস্ক : অনেকদিন নিজের একটা বিশেষ নামের প্রতি সুবিচার করতে পারছিলেন সাবেক ভারত দলপতি মহেন্দ্র সিং ধোনি। তবে আইপিএলে এসে যেন ফিরে এলেন সেই ফিনিসার ধোনি রূপে। শনিবার(২২ এপ্রিল) ধোনির অপরাজিত ব্যাটিংয়ে ভর করে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ৬ উইকেটে দারুণ জয় তুলে নিয়েছে রাইজিং পুনে সুপারজায়ান্ট।

নিজেদের মাঠ মহারাষ্ট্র ক্রিকেট স্টেডিয়ামে এদিন হায়দরাবাদের ছুঁড়ে দেয়া ১৭৭ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ধোনি একাই বলতে গেলে পুনের জয় নিশ্চিত করেছেন।

ব্যাট করতে নেমে শুরুতেই এদিন আজিঙ্কা রাহানের উইকেট হারিয়ে বিপদে পড়ে পুনে। তবে রাহুল ত্রিপাথি আর স্টিভেন স্মিথ মিলে ৭২ রানের জুটি গড়ে সে বিপর্যয় সামাল দেন। ৪১ বলে ৫৯ রান করে রানআউট হয়ে যান ত্রিপাথি। ২১ বলে ২৭ রান করেন স্মিথ। এরপর পুনের হাল ধরেন ধোনি। আর শেষ অব্দি টিকে থেকে ৩৪ বলে করেছেন ৬১ রান। ৫ চার এবং ৩ ছক্কায় এই রান করেচেন তিনি। ধোনির এই স্কোরই ছিল এদিন পুনে ইনিংসের সর্বোচ্চ ব্যাক্তিগত সংগ্রহ।

এরআগে টসে হেরে প্রথমে ব্যাটিংয়ের আমন্ত্রণ পায় হায়দরাবাদ। দলপতি ডেভিড ওয়ার্নানের ৪৩ আর হেনরিকোয়েসের ৫৫ রানে ভর করে নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৭৬ রান সংগ্রহ করে তারা।

(দ্য রিপোর্ট/এজে/এপ্রিল ২২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর