thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

কোহলিদের ধন্যবাদ দিলেন আফ্রিদি

২০১৭ এপ্রিল ২২ ২২:৩১:২০
কোহলিদের ধন্যবাদ দিলেন আফ্রিদি

দ্য রিপোর্ট ডেস্ক : আন্তর্জাতিক ক্রিকেটকে বিদাই দেওয়া পাকিস্তানের সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদিকে বেশ কিছুদিন আগে বিদায়ী উপহার দিয়েছিলেন বিরাট কোহলিরা। তার প্রতিউত্তরে ধন্যবাদ দিতে ভুল করেননি এই পাক লিজেন্ট। শুক্রবার এক টুইট বার্তায় এই ধন্যবাদ দিয়েছেন তিনি।

এরআগে গেল বুধবার নিজেদের ‘স্বাক্ষর’ করা জার্সি উপহার দিয়েছিলেন ভারতীয় ক্রিকেট দলের সদস্যরা। ঐ বিদায়ী জার্সি উপহার পেয়ে উচ্ছ্বসিত আফ্রিদি কোহলি ও তার বাহিনীকে ধন্যবাদ জানিয়েছেন। টুইট বার্তায় আফ্রিদি লিখেছেন, ‘অসাধারন বিদায়ী উপহার দেয়ার জন্য তোমাকে এবং পুরো ভারতীয় দলকে ধন্যবাদ। খুব শিগগিরই দেখা হবে।’

গেল ফেব্রুয়ারিতে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানোর ঘোষণা দেন আফ্রিদি। তাই আফ্রিদির জন্য বিদায়ী উপহার হিসেবে দলের সকলের ‘স্বাক্ষর’ করা জার্সি উপহার দেয় ভারতের ক্রিকেট দল। জার্সিটি ছিলো ভারত দলপতি কোহলির। অধিনায়কের জার্সিতে ভারতের বর্তমান ও সাবেক অনেক খেলোয়াড়রা স্বাক্ষর করে।

স্বাক্ষর ছাড়াও আফ্রিদির উদ্দেশ্যে শুভেচ্ছা জানিয়ে কোহলি লিখেছিলেন, ‘শহিদ ভাইয়ের জন্য শুভেচ্ছা। আপনার বিপক্ষে খেলা সবসময়ই উপভোগ্য ছিলো।’

জার্সিতে স্বাক্ষর করেছিলেন অধিনায়ক কোহলি, ব্যাটসম্যান যুবরাজ সিং-শিখর ধাওয়ান-আজিঙ্কা রাহানে, পেসার আশিষ নেহরা-জসপ্রিত বুমরাহ-মোহাম্মদ সামি-ভুবেনশ্বর কুমার, ব্যাটসম্যান সুরেশ রায়না, স্পিনার রবীচন্দ্রন অশ্বিন-পবন নেগি-রবীন্দ্র জাদেজা, রবি শাস্ত্রীসহ আরও অনেকে।

২১ বছরের ক্রিকেট ক্যারিয়ারে ২৭টি টেস্ট, ৩৯৮টি ওয়ানডে ও ৯৮টি টি-২০ ম্যাচ খেলেছেন আফ্রিদি। টেস্টে ১৭১৬ রান ও ৪৮ উইকেট, ওয়ানডেতে ৮০৬৪ রান ও ৩৯৫ উইকেট এবং টি-২০তে ১৪০৫ রান ও ৯৭ উইকেট নেন ৩৭ বছর বয়সী আফ্রিদি।

(দ্য রিপোর্ট/এজে/এপ্রিল ২২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর