thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

রিয়ালের বিপক্ষে ছিটকেই পড়লেন নেইমার

২০১৭ এপ্রিল ২৩ ১৫:২৭:৫৯
রিয়ালের বিপক্ষে ছিটকেই পড়লেন নেইমার

দ্য রিপোর্ট ডেস্ক : রিয়াল মাদ্রিদের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে থাকতে পারছেন বার্সেলোনার ব্রাজিলিয়ান তারকা নেইমার। নিষেধাজ্ঞার কারণে তিনি ছিটকে পড়েছেন এই মহারণ থেকে। বিষয়টি নিশ্চিত করেছে স্প্যানিশ স্পোর্টস ট্রাইব্যুনাল (টিএডি)।

স্প্যানিশ এল ক্লাসিকোতে রবিবার রাত পৌনে একটায় মাঠে নামছে বার্সা-রিয়াল। রিয়ালের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে খেলা অনুষ্ঠিত হবে ম্যাচটি।

গত ৮ এপ্রিল লা লিগায় মালাগার বিপক্ষে ম্যাচে সহকারী রেফারির সঙ্গে অশালীন শব্দ ব্যবহারের দায়ে দুই হলুদ কার্ড দেখে মাঠ ছেড়েছিলেন নেইমার। ফলে এমনিতেই এক ম্যাচ নিষিদ্ধ হতেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। কিন্তু মাঠ ছেড়ে যাওয়ার সময় রেফারির দিকে ব্যঙ্গাত্মক হাততালি দেওয়ায় আরও দুই ম্যাচের নিষেধাজ্ঞা যোগ হয়।

বার্সার দাবি ছিল নেইমারের ওই আচরণ রেফারিকে উদ্দেশ্য করে ছিল না। এটা প্রমাণও হয়নি। নিষেধাজ্ঞার বিরুদ্ধে লিগ কর্তৃপক্ষের কাছে আপিল করেছিল বার্সা। কিন্তু তারপরও তাদের সেই আপিলে সাড়া দেয়নি কর্তৃপক্ষ। এরপরই বার্সা জানিয়েছিল, বিষয়টি নিয়ে তারা স্পেনের সর্বোচ্চ ক্রীড়া আদালতে যাবে। সেখানে তারা আপিল করেছিল। তবে এখানেও তাদের হতাশই হতে হয়েছে। এবার টিএডি থেকেও বার্সার আপিল না করে দেওয়া হয়েছে। ফলে রিয়ালের বিপক্ষে তার ফিরে আসার যতটুকু সম্ভাবনা উকি দিয়েছিল তাও শেষ হয়ে গেল।

এই নিষেধাজ্ঞার ফলে নেইমার রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে ম্যাচটি মিস করেন। এবার রিয়াল মাদ্রিদ ও ওসাসুনার বিপক্ষেও থাকতে পারছেন না তিনি। যদিও দলের সঙ্গে নেইমার মাদ্রিদ যাচ্ছেন। তবে মাঠে নয়, তাতে থাকতে হবে মাঠের বাইরেই দর্শক হয়ে।

(দ্য রিপোর্ট/এনপিএস/এপ্রিল ২৩, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর