thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

মন্ত্রী যাওয়ার পর ধাওয়া-পাল্টা ধাওয়া, ওসি আহত

২০১৭ এপ্রিল ২৩ ১৭:২০:৩৯
মন্ত্রী যাওয়ার পর ধাওয়া-পাল্টা ধাওয়া, ওসি আহত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : জেলার বিজয়নগরে মৎস ও প্রাণিসম্পদমন্ত্রী অ্যাডভোকেট ছায়েদুল হকের গাড়ীবহর যাওয়ার পর ছাত্রলীগের সঙ্গে পুলিশ ধাওয়া পাল্টাধাওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় কর্তব্যরত নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ আহমেদ গুরুতর আহত হয়েছেন।

রবিবার(২৩ এপ্রিল) দুপুরে মন্ত্রীর গাড়িবহর চান্দুরা এলাকা দিয়ে যাওয়ার সময় এই ধাওয়া ও পাল্টা ধাওয়ার ঘটনাটি ঘটে। এসময় চান্দুরা এলাকায় কর্তব্যরত নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ আহমেদ গুরুতর আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, দুপুরে মন্ত্রীর গাড়িবহর চান্দুরা এলাকা অতিক্রম করার সময় স্থানীয় ছাত্রলীলের নেতাকর্মীরা মন্ত্রীকে উদ্যেশ্য করে আপত্তিকর স্লোগান দিতে থাকে। এক পর্যায়ে ছাত্রলীগের নেতাকর্মীরা গাড়ির সামনের দিকে এগিয়ে যেতে চাইলে পুলিশ এতে বাধাঁ দেয়। এসময় পুলিশের সাথে ছাত্রলীগের নেতাকর্মীদের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। ঘটনার সময় বিক্ষোকারীদের ছোঁড়া ইটের আঘাতে ওই এলাকায় কর্তব্যরত নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমতিয়াজ আহমেদ গুরুতর আহত হয়েছেন। পরে তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়ার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেন দ্য রিপোর্টকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

(দ্য রিপোর্ট/এজে/এপ্রিল ২৩, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর