thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল 24, ৩ বৈশাখ ১৪৩১,  ৭ শাওয়াল 1445

নাটোরে দুই প্রকৌশলীকে কুপিয়ে জখম

২০১৭ এপ্রিল ২৩ ২০:৫৫:২৮
নাটোরে দুই প্রকৌশলীকে কুপিয়ে জখম

নাটোর প্রতিনিধি : নাটোরের সদর উপজেলায় প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কার্যালয়ের দুই প্রকৌশলীকে কুপিয়ে জখম করেছে দুবৃত্তরা।

সদর উপজেলার হালসা ফুলসড় এলাকায় রবিবার(২৩ এপ্রিল) সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কার্যালয়ের উপ-সহকারী প্রকৌশলী আবু সাইদ এবং নলডাঙ্গা উপজেলার উপ-সহকারী প্রকৌশলী মাসুদ রানা।

আহতরা জানিয়েছেন, রবিবার বিকেলে ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের অর্থায়নে হালসা ইউনিয়নের নির্মিত ব্রীজের ঢালাই কাজ দেখে মোটরসাইকেলযোগে নাটোরে ফিরছিলেন তারা। এ সময় ফুলসড় এলাকার আবুল খায়ের কলেজের সামনে পৌঁছালে একটি মোটরসাইকেলে তিন যুবক পিছন থেকে এসে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে।

আহতদের মধ্যে প্রকৌশলী আবু সাইদের পিঠে এবং মাসুদ রানার ডান হাতে গুরুতর জখম হয়েছে। খবর পেয়ে হাসপাতালে ছুটে যান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আরিফ মোহাম্মাদ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আয়েশা সিদ্দিকা সহ প্রশাসনের কর্মকর্তারা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আরিফ মোহাম্মাদ দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানিয়েছেন, কি কারণে তাদের কুপিয়ে জখম করা হয়েছে বিষয়টি এখনও পরিষ্কার নয়। তবে এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে দ্য রিপোর্টকে জানিয়েছেন, খবর পাওয়ার পর হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলেই আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(দ্য রিপোর্ট/কেএনইউ/এজে/এপ্রিল ২৩, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর