thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২২ জুন ২০১৭, ৮ আষাঢ় ১৪২৪,  ২৬ রমজান ১৪৩৮

‘সরকার পতনের আন্দোলন পরিকল্পনা সবটা প্রকাশ করা হবে না’

২০১৭ এপ্রিল ২৪ ১০:৪০:২৪
‘সরকার পতনের আন্দোলন পরিকল্পনা সবটা প্রকাশ করা হবে না’

মালয়েশিয়া প্রতিনিধি : সরকার পতনের আন্দোলন সফল করতে একটি পরিকল্পিত পরিকল্পনা তৈরি করা হবে যার সবটুকু প্রকাশ করা যাবে না। প্রকাশ হয়ে গেলে তা বাস্তবায়ন করা সম্ভব হবে না বলে জানিয়েছেন ঢাকা মহানগর উত্তর বিএনপির নতুন দায়িত্ব প্রাপ্ত সভাপতি এমএ কাইয়ুম।

রবিবার রাতে কুয়ালালামপুরের একটি হোটেলে বিএনপি'র মালয়েশিয়া শাখা আয়োজিত সংবর্ধনায় তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি ব্যক্তিগত এবং রাজনৈতিক সমস্যার জন্যই মালয়েশিয়া অবস্থান করছেন বলে জানান।

তিনি বলেন, আমার ওপর অর্পিত দায়িত্ব পালন করা খুবই চালেঞ্জিংয়ের। এখনি নয়, দায়িত্ব পালন শেষেই ফুলের শুভেচ্ছা কিংবা অভিনন্দন নিতে পারবো।

অবৈধ সরকারের হাত থেকে মুক্তি পেতে দেশের ১৬ কোটি মানুষ বিএনপির দিকে তাকিয়ে আছে বলে জানিয়ে ঢাকা মহানগর বিএনপির নতুন এ কাণ্ডারী বলেন, ঢাকা মহানগর উত্তর এবং দক্ষিণের সমন্বিত আন্দোলনে সরকারকে বিদায় করে গণতন্ত্র পুনরুদ্ধার করা হবে।

এ সময় তিনি আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে বিএনপি নেতাকর্মীদের তৈরি থাকার জন্য অনুরোধ করেন।

অনুষ্ঠানে কেন্দ্রীয় বিএনপির সদস্য মোহাম্মাদ মোশাররফ হোসেন মালয়েশিয়া থেকে আন্দোলনের জন্য সকল প্রকার সহযোগিতার আশ্বাস দেন।

হাবিবুর রহমান শিশিরের সঞ্চালনায় ও মোহাম্মাদ মোশাররফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিএনপি মালয়েশিয়া শাখার সভাপতি হাজী জাকিরুল ইসলাম, যুবদল বাড্ডা থানার সভাপতি জাহাঙ্গীর মোল্লা, স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক কাজী রহমান মানিক, মহানগর বিএনপির সহ সাধারণ সম্পাদক হেলাল তালুকদার, আলাউদ্দীন সরকার টিপু, দক্ষিণ খান থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক দেওয়ান নাজিম উদ্দিন, বিএনপি মালয়েশিয়া শাখার যুগ্ম সাধারণ সম্পাদক এসএম জাহাঙ্গীর আলম, ফজলুল করীম সোহরাব, প্রচার সম্পাদক বশীর আলম, দফতর সম্পাদক আমিনুল ইসলাম রতন, সহ-অর্থ বিষয়ক সম্পাদক এমএ কালাম প্রমুখ।

(দ্য রিপোর্ট/এআরই/এনআই/এপ্রিল ২৪, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর



রে