thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

‘কল রাশেক’

২০১৭ এপ্রিল ২৪ ১০:৫৪:৫১
‘কল রাশেক’

দ্য রিপোর্ট প্রতিবেদক : বর্তমান সময়ে বদলে গেছে সবকিছু। আর সেই পালটে দেওয়ার ভাবনা থেকেই শুরু হয়েছে ঢাকা এফএম এর নতুন আয়োজন কল রাশেক। সম্পূর্ণ ভিন্ন ধারার এই আয়োজন রেডিওতে একদমই নতুন বলা যায়। কল রাশেক এমন একটি অনুষ্ঠান যেখানে মানুষ তার সমস্যার কথা তুলে ধরতে পারছেন খুব সহজে।

বেশিরভাগ সময়েই দেখা যায় সাধারণ মানুষ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছে তাদের সমস্যার কথা নিয়ে পৌঁছাতে পারে না। তাই সমস্যাগুলো বেশিরভাগ ক্ষেত্রেই সমস্যা হিসেবেই থেকে যায়। এই ক্ষেত্রে কল রাশেক একটি নতুন মাইল ফলক তৈরি করবে বলে আশা করছেন অনুষ্ঠানটির সঙ্গে সংশ্লিষ্টরা।

শুক্রবার রাত ৯টা থেকে ১০টা পর্যন্ত এফএম ৯০.৪ এ অনুষ্ঠানটি শোনা যাবে। অনুষ্ঠানটি প্রযোজনা করছেন আরজে জুয়েল। ‘কল রাশেক’ অনুষ্ঠানে মূলত তরুণ সমাজের নানা প্রশ্নের সমাধান দেয়া হয়। তরুণদের স্বপ্ন, সম্ভাবনা, উদ্যোগ নিয়ে আলোচনা করা হয়।

রাশেক রহমান অনুষ্ঠান প্রসঙ্গে বলেন, ‘শারীরিকভাবে না মানসিকভাবে যারা তরুণ এ অনুষ্ঠানে আমরা তাদের কথা বলতে চাই। তাদের চাওয়া পাওয়া, মনোবেদনা ও আশা জাগার কথা শুনতে চাই। আমরা সব ধরনের সমস্যার হয়তো সমাধান করতে পারবো না, তবে অবশ্যই মানসিকভাবে সবার পাশে থাকতে চাই।’

অনুষ্ঠানটিতে প্রথম পর্বে রাশেক এর সাথে অতিথি হিসেবে ছিলেন জনপ্রিয় সংগীত শিল্পী মমতাজ।

(দ্য রিপোর্ট/পিএস/এআরই/এনআই/এপ্রিল ২৪, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর