thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

ড্রেসিংরুমে নেইমারের উদ্‌যাপন (ভিডিওসহ)

২০১৭ এপ্রিল ২৪ ১৪:৩৯:৪৬
ড্রেসিংরুমে নেইমারের উদ্‌যাপন (ভিডিওসহ)

দ্য রিপোর্ট ডেস্ক : স্প্যানিশ লা লিগায় এল ক্লাসিকোতে দুরন্ত জয় পেয়েছে বার্সেলোনা। সান্তিয়াগো বার্নাব্যুতে রিয়াল মাদ্রিদকে ৩-২ ব্যবধানে হারিয়ে লিগ টেবিলের শীর্ষে উঠেছে কাতালান ক্লাব বার্সেলোনা। এদিন বার্সার হয়ে জোড়া গোল করেন দলটির আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। আর বাকি এক গোল করেন ইভান রাকিতিচ। তবে এ ম্যাচে নিষেধাজ্ঞার কারণে ছিলেন না বার্সার ব্রাজিলিয়ান তারকা নেইমার। মাঠে না থাকলেও তার জয় উদ্‌যাপনে বিন্দুমাত্র ঘাটতি ছিল না।

ম্যাচ চলাকালীন মেসি-সুয়ারেজের সঙ্গে মাঠে থাকতে পারেননি নেইমার। তবে তিনি ড্রেসিংরুমে বসেই লক্ষ্য রাখছিলেন খেলায়। আর মেসির শেষ মুহূর্তে গোলে জয় পাওয়ার পরই বুনো উল্লাসে মেতে উঠেন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

ইনস্টাগ্রামে পোস্ট করা এক ভিডিওতে ফুটবলপ্রেমীরা সাক্ষী হয়েছেন নেইমারের উন্মত্ত উদ্‌যাপনের। দলের সঙ্গে মাদ্রিদ যাননি। তাই ঘরে বসেই টেলিভিশনে ‘এল ক্লাসিকো’র স্বাদ নিলেন তিনি। মাঠের খেলোয়াড় মাঠে থাকতে না পারলেও আনন্দটা ঠিকই অনুভব করেছেন তিনি।

ইনস্টাগ্রামের ভিডিওটা অবশ্য ম্যাচ শেষের নয়। ইভান রাকিটিচের দ্বিতীয় গোলটির পর। রীতিমতো চিৎকার করেই আনন্দের পুরোটুকু অনুভব করলেন নেইমার। ম্যাচ শেষেও মোবাইলে ভিডিওকলের মাধ্যমে গোটা দলের উৎসবের সঙ্গী হয়েছেন আবারও।

(দ্য রিপোর্ট/এনপিএস/এপ্রিল ২৪, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর