thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

চকরিয়ায় গণপিঠুনিতে ডাকাত নিহত

২০১৭ এপ্রিল ২৪ ১৮:২৯:০৩
চকরিয়ায় গণপিঠুনিতে ডাকাত নিহত

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের চকরিয়ায় জনতার গণপিঠুনিতে এক ডাকাত নিহত হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে ৭টি গরুসহ অস্ত্র ও গুলি উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৪ এপ্রিল) ভোর ৫টার দিকে কক্সবাজার সদর উপজেলার ইসলামপুর ইউনিয়ন সংলগ্ন চকরিয়া উপজেলার খুটাখালী এলাকায় এ ঘটনা ঘটেছে।

নিহত মোহাম্মদ ফরহাদ (৩০) চকরিয়া উপজেলার সাহারবিল ইউনিয়নের মাইজঘোনা এলাকার আবুল হোসেনের ছেলে।

কক্সবাজার সদর থানার ওসি মো. আসলাম হোসেন জানান, সংঘবদ্ধ একটি ডাকাত দল সোমবার ভোর রাতে কক্সবাজার সদরের চৌফলদণ্ডী ইউনিয়নের নতুন মহাল এলাকার কয়েকটি বসত বাড়ী থেকে গরুর গোয়ালে হানা দেয়। একপর্যায়ে জীপগাড়ী যোগে গরু লুট করে নিয়ে যাওয়ার সময় রামু উপজেলার জোয়ারিয়ারনালা এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে হাইওয়ে পুলিশের একটি টহল দলের সামনে পড়ে চোরের দলটি। এ সময় পুলিশ ধাওয়া দিলে দলটি গাড়ী চালিয়ে দ্রুত বেগে চকরিয়ার দিকে পালাতে থাকে। একপর্যায়ে কক্সবাজার সদরের ইসলামপুর ইউনিয়ন সংলগ্ন চকরিয়া উপজেলার খুটাখালী এলাকায় তাদের গতিরোধ করে স্থানীয় জনতা। এতে ক্ষুদ্ধ জনতার প্রতিরোধে কয়েকজন সশস্ত্র ডাকাত পালিয়ে গেলেও গণপিঠুনির শিকার হয়ে একজন নিহত হয়। এ সময় ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয় একটি দেশি বন্দুক ও ২ রাউন্ড গুলি।

তিনি আরও জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে।

(দ্য রিপোর্ট/এমএইচএ/এপ্রিল ২৪, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর