thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

খুলনায় এসআই করাগারে

২০১৭ এপ্রিল ২৪ ১৮:৪৯:০৭
খুলনায় এসআই করাগারে

খুলনা প্রতিনিধি : খুলনা জেলা পুলিশের গোয়েন্দা বিভাগের এসআই আলী আকবারের জামিনের আবেদন নামঞ্জুর করে কারগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন মহানগর দায়রা জজ আদালতের বিচারক অরুপ কুমার গোস্বামী। আয় বর্হিভূত ১ কোটি ১১ লাখ ২৭ হাজার টাকার সম্পদ গোপন করায় দুর্নীতি দমন কমিশন (দুদক) তার বিরুদ্ধে দায়েরকৃত মামলার চার্জশিট প্রদান করেছিলো।

মহানগর দায়রা জজ আদালতের পিপি খন্দকার মুজিবর রহমান জানান, দুদকের সহকারী পরিচালক মাহাতাব উদ্দিন বাদি হয়ে এসআই আলী আকবারের বিরুদ্ধে আয় বর্হিভূত সম্পদ অর্জনের মামলা দায়ের করে ছিল। এই মামলাটি দুদকের সহকারী পরিচালক নাজমুল হোসেন তদন্ত করে আয় বর্হিভূত ১ কোটি ১১ লাখ ২৭ হাজার টাকার সম্পদ রয়েছে বলে প্রমাণ পান। দুদকের তদন্তকারী কর্মকর্তা নাজমুল হোসেন এসআই আলী আকবারের বিরুদ্ধে সম্পতি আদালতে চার্জশিট দাখিল করেন।

সোমবার (২৪ এপ্রিল) এসআই আলী আকবার আদালতে হাজির হয়ে জামিনের আবদন করলে মহানগর দায়রা জজ আদালতের বিচারক অরুপ কুমার গোস্বামী জামিনের আবেদন নামঞ্জুর করে তাকে জেলা কারাগারে প্রেরণের নিদের্শ দেন।

এ ব্যাপারে জেলা পুলিশের বিশেষ শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রশিদ জানান, আলী আকবার জেলা গোয়েন্দা বিভাগে কর্মরত আছেন। ইতোপূর্বে এই মামলায় উচ্চ আদালত থেকে জামিনে ছিলেন তিনি। সোমবার আদালত তার জামিন নামঞ্জুর করে করাগারে প্রেরণ করেছেন।

আদালতের পিপি খন্দকার মুজিবর রহমান জানান, কর্মরত অবস্থায় জেল হাজতে যাওয়ার কারণে এসআই আলী আকবারকে সোমবার থেকেই চাকুরি হতে বরখাস্ত করা হবে।

(দ্য রিপোর্ট/এমএইচএ/এপ্রিল ২৪, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর