thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

মুন্সীগঞ্জে ছনিয়া হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে আটক ২

২০১৭ এপ্রিল ২৪ ২১:১৪:৫১
মুন্সীগঞ্জে ছনিয়া হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে আটক ২

মুন্সীগঞ্জ প্রতিনিধি : মুন্সীগঞ্জের গজারিয়া থানার বালুয়াকান্দি গ্রামের শহিদ উল্লার মেয়ে এইচএসসি পরীক্ষার্থী আলোচিত ছনিয়া হত্যা মামলায় ২ সন্দেহভাজনকে আটক করেছে পুলিশ। তবে মামলায় তদন্তের স্বার্থে আটককৃতদের নাম প্রকাশ করা হয়নি।

সোমবার (২৪ এপ্রিল) সকালে তাদের আটক করা হয়।

এদিকে বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ও স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস স্থানীয় নেতাকর্মীদের সাথে নিয়ে সোমবার দুপুর ৩টার দিকে ছনিয়ার বাড়িতে যান তিনি। তিনি ছনিয়ার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান ও ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার আশ্বাস দেন। এ সময় তিনি মামলা পরিচালনার ব্যয়ভারের দায়িত্ব গ্রহণের আশ্বাস দেন।

তিনি বলেন, এই ঘটনায় জড়িতরা যত প্রভাবশালী হোক না কেন তাদের ছাড় দেওয়া হবে না। তাদের উপযুক্ত শাস্তি নিশ্চিত করতে হবে যাতে আর কোন মেয়েকে অকালে মৃত্যুর কোলে ঢলে পড়তে না হয়।

মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার জায়দুল আলম জানান, আমাদের জেলা পুলিশ সন্দেহভাজন হিসাবে ২ জনকে আটক করেছে। তদন্ত করে বিস্তারিত বলা যাবে। তারা প্রকৃতিই এর সাথে জড়িত কিনা তা তদন্তের পর বলা যাবে।

উল্লেখ্য, ১৭ এপ্রিল (সোমবার) সকালে ঘরের পাশে কলপাড়ে এইচএসসি পরীক্ষার্থী ছনিয়াকে কে বা কারা তার শরীরে দাহ্য পদার্থ ঢেলে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায়। এতে তার শরীরের প্রায় ৮০ ভাগ পুড়ে যায়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ৪ দিন চিকিৎসাধীন থাকার পর গত ২০ এপ্রিল (বৃহস্পতিবার) রাত ২টার দিকে মারা যায়।

(দ্য রিপোর্ট/এমএইচএ/এনআই/এপ্রিল ২৪, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর