thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৮ রমজান 1445

পিরোজপুরে সমঝোতা বৈঠকে আসামিকে কুপিয়ে হত্যা

২০১৭ এপ্রিল ২৪ ২৩:৫৩:৫৬
পিরোজপুরে সমঝোতা বৈঠকে আসামিকে কুপিয়ে হত্যা

পিরোজপুর প্রতিনিধি : আপন শ্যালক ও সাবেক সেনা সদস্য শাহিন মিয়া হত্যা মামলার সমঝোতা বৈঠকেই মামলার প্রধান আসামি ব্যবসায়ী নাজমুল আহসানকে (৫০) প্রকাশ্যে কুঠার দিয়ে কুপিয়ে ভাই হত্যার প্রতিশোধ নিলো নিহতের ছোট ভাই ও তার দলবল।

সোমবার (২৪ এপ্রিল) পিরোজপুরের মঠবাড়িয়ার দক্ষিণ বড়মাছুয়া গ্রামে এ চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে। নিহত নাজমুল উপজেলার শাপলেজা গ্রামের আয়নাল খানের ছেলে ও পৌর শহরের গয়ালীপারার বাসিন্দা।

নিহত নাজমুলের প্রথম স্ত্রী তিন সন্তানের জননী হোসনেয়ারা বেগম জানান, ২০০৫ সালে স্বামী নামজুল তার অনুমতি ছাড়া ঝালকাঠির জেলার পোনাবুনিয়া গ্রামে লাইজু (২৫) নামের এক যুবতীকে দ্বিতীয় বিয়ে করে। বিয়ের পর থেকেই তাদের স্বামী-স্ত্রী’র মধ্যে দাম্পত্য কলহ চলে আসছিল। একপর্যায়ে স্বামী নাজমুল দ্বিতীয় স্ত্রীকে মেনে নেওয়ার জন্য আমাকে চাপ দেয়। এতে আমি ও আমার পরিবার রাজি না হলে ২০০৮ সালের ২৬ মার্চ নামজুল ও তার ভাড়া করা ডাকাত ওয়াহেদ আমার বড় ভাই শাহিনকে কুপিয়ে হত্যা করে। ওই ঘটনায় নিহত শাহীনের স্ত্রী চার সন্তানের জননী কাজল বাদী হয়ে নাজমুলকে প্রধান আসামি করে একটি হত্যা মামলা দায়ের করে। ওই মামলায় নাজমুল দীর্ঘদিন হাজত বাস করে জামিনে বের হয়। হত্যা মামলাটি বর্তমানে বিচারাধীন রয়েছে। মামলা তুলে নেওয়ার জন্য নাজমুল চাপ দিলে সমঝোতার জন্য দুই পরিবারের লোকজন সোমবার নাজমুলের শ্বশুর আব্দুর রহমান সর্দারের বাড়ি বৈঠকের প্রস্তুতি নেয়। এ সময় নিহত শাহীনের স্ত্রী কাজলের সাথে নাজমুলের বাগবিতাণ্ডা হয়। একপর্যায়ে শাহীনের ছোট ভাই তুহিন (২৪), শাহীনের কলেজ পড়ুয়া ছেলে হাসিব (২০) ও আরও দুজন কুঠার দিয়ে এলোপাথারি কুপিয়ে নাজমুলকে গুরুতর আহত করে। এ সময় স্বামীকে বাঁচাতে এলে হোসনেয়ারা (৪৫) আহত হয়। পরিবারের স্বজনরা গুরুতর আহত নাজমুলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মঠবাড়িয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার কাজী শাহ নেওয়াজ জানান, ঘটনার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

(দ্য রিপোর্ট/এমএইচএ/এনআই/এপ্রিল ২৪, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর