thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

সাকিবের একদিন আগে ফিরবেন মুস্তাফিজ

২০১৭ এপ্রিল ২৫ ১০:৩৫:০৮
সাকিবের একদিন আগে ফিরবেন মুস্তাফিজ

দ্য রিপোর্ট ডেস্ক : আইপিএলের চলতি আসর থেকে মঙ্গলবার (২৫ এপ্রিল) দেশে ফিরে আসার কথা শোনা গিয়েছেল মুস্তাফিজুর রাহমানের। তবে তমেনটা হচ্ছে না। সাকিবের মত তিনিও এখনই দেশে ফিরছেন না। ফলে সাসেক্সে ৯ দিনের অনুশীলন ক্যাম্পে থাকছেন না বাংলাদেশ দলের দুই তারকা ক্রিকেটার সাকিব ও মুস্তাফিজ।

বিসিবি সূত্র অনুযায়ী জানা গেছে, এখনই দেশ ফিরছেন না মুস্তফিজ। সাকিবের মতো তিনিও দলের সঙ্গে পরে যোগ দিবেন। সাসেক্সে নয় দিনের অনুশীলন ক্যাম্প করতে বাংলাদেশ দল রওনা দেবে আগামীকাল রাত একটায়।

আইপিএল খেলতে যাওয়া সাকিব আল হাসান দলের সঙ্গে যাচ্ছেন না, তা আগেই জানা ছিল। তবে শোনা যাচ্ছিল ফিরে আসবেন মুস্তাফিজ এবং দলের সঙ্গেই লন্ডনের বিমান ধরবেন। কিন্তু বিসিবি ও মুস্তাফিজের পারিবারিক সূত্র মতে, আপাতত আইপিএল থেকে ফিরছেন না বাঁহাতি পেসার। ফিরতে পারেন ৩ মে।

৩ মে দেশে ফেরার পরের দিন বিকেলেই লন্ডনে রওনা দেওয়ার কথা রয়েছে মুস্তাফিজের। তার সঙ্গী হবেন সকিবও। ভারত থেকে সাকিবের দেশে ফেরার কথা ৪ মে সকালে। ৩ মে পুনের সঙ্গে কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ থাকায় এক দিন পর দেশে ফিরবেন সাকিব। দেশে ফিরে কয়েক ঘণ্টার বিরতি দিয়েই ধরবেন লন্ডনের বিমান।

যেহেতু এখনই মুস্তাফিজের দেশে ফেরা হচ্ছে না তাহলে আরও চারটি ম্যাচ খেলার সুযোগ পাবেন। ১১ এপ্রিল বাংলাদেশ থেকে ভারতে পৌঁছে পরদিনই মুম্বাই ইন্ডিয়ানসের সঙ্গে ম্যাচটা খেলেছিলেন। ২.৪ ওভারে ৩৪ রান দিয়ে উইকেটশূন্য থাকার পর পরে টানা চার ম্যাচে আর সুযোগই পাননি গত আইপিএলের ‘সেরা উদীয়মান’ খেলোয়াড়। তার জায়গায় খেলছেন অস্ট্রেলীয় পেসার ময়েজেস হেনরিকেস।

(দ্য রিপোর্ট/এনপিএস/এনআই/এপ্রিল ২৫, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর