thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

আর্জেন্টিনার বিশ্বকাপ নিয়ে সন্দিহান ম্যারাডোনা

২০১৭ এপ্রিল ২৫ ১৩:৪৯:১৭
আর্জেন্টিনার বিশ্বকাপ নিয়ে সন্দিহান ম্যারাডোনা

দ্য রিপোর্ট ডেস্ক : রাশিয়া বিশ্বকাপের দক্ষিণ আমেরিকা অঞ্চলের বাছাইপর্বে ভালো অবস্থানে নেই আর্জেন্টিনা। পয়েন্ট টেবিলের পাঁচে অবস্থান করছে লিওনেল মেসিদের দল। সরাসরি বিশ্বকাপে অংশগ্রহণ করতে হলে শীর্ষ চারের মধ্যে থাকতে হবে। তবে দলের যে অবস্থা তাতে মোটেও আশার আলো দেখছেন দেশটির কিংবদন্তি ফুটবলার ডিয়াগো ম্যারাডোনা।

ম্যারাডোনার কণ্ঠে সংশয়ের সুর। আর্জেন্টিনা কি পারবে বিশ্বকাপে যেতে? মেসির নিষেধাজ্ঞা যদি না কমে, যেটা কমবে বলে এখনো নিশ্চিতভাবে কিছু শোনা যায়নি; ম্যারাডোনার সন্দেহ, আর্জেন্টিনা হয়তো বাদ পড়বে বাছাইপর্বেই!

রেডিও রিভাদাভিয়াকে ম্যারাডোনা তার অকপট ভঙ্গিতে বলেছেন, ‌‘আমরা সবকিছু তালগোল পাকিয়ে ফেলেছি। মেসি যদি না থাকে আমরা বাছাইপর্ব উতরে যাব কি না, আমার সন্দেহ হয়।’

এখনো আর্জেন্টিনা বিশ্বকাপ বলতে ম্যারাডোনার কথাই স্মরণ করে। ডিয়েগো ম্যারাডোনা, ছিয়াশির মহানায়ক। কোচ হিসেবে জাতীয় দলে ফিরে তিনিও দেখেছিলেন, দল কীভাবে ধুঁকছে বাছাইপর্বে। যে যাত্রা প্রায় অলৌকিকভাবে আর্জেন্টিনাকে বিশ্বকাপের চূড়ান্ত পর্বে তুললেও ২০১০-এর আসল মঞ্চে গিয়ে আর জাদু দেখানো হয়নি কোচ ম্যারাডোনার। সেই আর্জেন্টিনা এবারও বাছাইপর্বে ধুঁকছে।

(দ্য রিপোর্ট/এনপিএস/এপ্রিল ২৫, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর