thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

হাকালুকি হাওর তীরের ৫ ইউনিয়নে ত্রাণ বিতরণ

২০১৭ এপ্রিল ২৫ ১৮:৪৯:১৬
হাকালুকি হাওর তীরের ৫ ইউনিয়নে ত্রাণ বিতরণ

মৌলভীবাজার প্রতিনিধি : এশিয়ার বৃহত্তম হাওর হাকালুকি তীরের কুলাউড়া উপজেলার ৫ ইউনিয়নের ক্ষতিগ্রস্থ কৃষক ও মৎস্যজীবীদের মাঝে চাল ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। হাওর তীরের ভুকশিমইল, বরমচাল, ভাটেরা, জয়চণ্ডী ও কাদিপুর ইউনিয়নের ৪ হাজার জনকে ১০ থেকে ২০ কেজি করে চাল ও ৪৪০ জনকে ৫শ টাকা করে নগদ অর্থ বিতরণ করা হয়।

মঙ্গলবার (২৫ এপ্রিল) বিকেলে উপজেলার ভুকশিমইল ইউনিয়ন পরিষদের সম্মুখে ত্রাণ বিতরণের আনুষ্ঠানিক উদ্বোধন করেন মৌলভীবাজারের জেলা প্রশাসক মো. তোফায়েল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা চেয়ারম্যান আসম কামরুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার চৌধুরী মো. গোলাম রাব্বি, উপজেলা ভাইস চেয়ারম্যান নেহার বেগম, জেলা পরিষদ সদস্য সেলিম আহমদ, মৎস্য অফিসার মো. সুলতান মাহমুদ, উপজেলা প্রাণী সম্পদ অফিসার ডা. সাঈফুদ্দিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. শিমুল আলী, ভুকশিমইল ইউনিয়নের চেয়ারম্যান মো. আজিজুর রহমান মনির, সাংবাদিক এম. শাকিল রশীদ চৌধুরী, পান্না দত্ত, আব্দুর রব, কুলাউড়া রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক সেলিম আহমেদ প্রমুখ।

কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার চৌধুরী মো. গোলাম রাব্বি জানান, কুলাউড়া উপজেলার জন্য এ পর্যন্ত ৪৫ মেট্রিক টন চাল, ২ লাখ ২০ হাজর টাকা বরাদ্ধ এসেছে। এরপর ৩ হাজার পরিবারকে ৩ মাস ৩০ কেজি করে ভিজিএফ চাল দেওয়া হবে।

ত্রাণ বিতরণ শেষে জেলা প্রশাসক জানান, বিতরণকৃত ত্রাণ পর্যাপ্ত নয়। ক্ষতিগ্রস্থ সবাইকে যাতে সহযোগিতা করা যায়, সেই ব্যবস্থা গ্রহণ করা হবে।

(দ্য রিপোর্ট/এমএইচএ/এপ্রিল ২৫, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর