thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

অস্ট্রেলিয়ান দূতাবাসে বোমা হামলার হুমকি

২০১৭ এপ্রিল ২৫ ১৯:৪১:৫২
অস্ট্রেলিয়ান দূতাবাসে বোমা হামলার হুমকি

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর গুলশানস্থ অস্ট্রেলিয়ান দূতাবাসে মঙ্গলবার (২৫ এপ্রিল) বোমা হামলার হুমকি দিয়েছে অজ্ঞাত ব্যক্তিরা। এ হুমকি পাওয়ার পর সেখানে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

অস্ট্রেলিয়ান দূতাবা‌স ও পু‌লিশ সূত্রে জানা গেছে, jashim.ahmed@gmail.com এই ই-মেইল থেকে অস্ট্রেলিয়ান হাই কমিশনার জুলিয়া নিবলেটের ই-মেইলে ৫ লাখ চাঁদা দাবি করে একটি মেইল করা হয়। চাঁদা না পেলে বোমা হামলা করার হুম‌কি দেওয়া হয় ওই মেইলে। মেইলে গ্রামীণফোন অপারেটরের একটি মোবাইল নম্বর এবং একটি ব্যাংক অ্যাকাউন্ট নম্বর রয়েছে।

গোয়েন্দা সূত্রে জানা গেছে, যে ই-মেইল অ্যাকাউন্ট থেকে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করা হয়েছে সেটি বাড্ডা লিংক রোডের এক ব্যবসায়ীর। তাকে হেফাজতে নেওয়া হয়েছে। ওই ব্যক্তি গোয়েন্দাদের জানিয়েছেন, তাকে ফাঁসানোর জন্য কেউ এমনটি করে থাকতে পারে।

এ বিষয়ে গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) আবু বকর সিদ্দিক দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে বলেছেন, ‘আমরা ব্যাপার‌টি জান‌তে পেরেছি। বিষয়‌টি ক্ষ‌তি‌য়ে দেখা হচ্ছে। হাইকমিশন কার্যালয়ে নিরাপত্তার জন্য আগে থেকেই অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। ই-মেইল বার্তার পর নিরাপত্তা আরো জোরদার করা হয়েছে।’

তিনি জানিয়েছেন, এ বিষয়ে গুলশান থানায় অস্ট্রেলিয়ান দূতাবাসের পক্ষ থেকে একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

(দ্য রিপোর্ট/এমএসআর/জেডটি/এপ্রিল ২৫ , ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর