thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

পূর্ব বাংলার কমিউনিস্ট পার্টির আঞ্চলিক নেতার যাবজ্জীবন

২০১৭ এপ্রিল ২৫ ২০:২৯:০০
পূর্ব বাংলার কমিউনিস্ট পার্টির আঞ্চলিক নেতার যাবজ্জীবন

চুয়াডাঙ্গা প্রতিনিধি : নিষিদ্ধ ঘোষিত পূর্ব বাংলার কমিউনিস্ট পার্টির (লাল-পতাকা) আঞ্চলিক নেতা জুয়েল রানা ওরফে সুজাউদ্দিন ওরফে জয়বাবুর যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

মঙ্গলবার (২৫ এপ্রিল) বিকেলে চুয়াডাঙ্গার স্পেশাল ট্রাইব্যুনাল-৩ আদালতের বিচারক মো. রোকনুজ্জামান এ রায় দেন। আসামি পলাতক থাকায় তার অনুপস্থিতিতে এ রায় ঘোষণা করা হয়।

জুয়েল রানা চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার দলকালক্ষীপুর গ্রামের ইসরাইল হোসেনের ছেলে।

চুয়াডাঙ্গার স্পেশাল ট্রাইব্যুনাল-৩ আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট বেলাল হোসেন জানান, ২০০৯ সালের ৭ নভেম্বর রাতে চুয়াডাঙ্গা সদর উপজেলার আলোকদিয়া বাসস্ট্যান্ডের যাত্রী ছাউনির পেছন থেকে একটি সাটারগানসহ ধরা পড়েন জুয়েল রানা ওরফে জয়বাবু। চুয়াডাঙ্গা সদর থানার তৎকালীন এসআই ইলিয়াস হোসেন এ ব্যাপারে জুয়েল রানাকে আসামি করে চুয়াডাঙ্গা সদর থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করেন। মামলার তদন্ত শেষে এসআই সেকেন্দার আলী আদালতে তদন্ত প্রতিবেদন দাখিল করেন। মামলার বিচারকাজ চলাকালে ২০১৩ সালের ২৭ মে হাইকোর্ট থেকে জামিন লাভ করে পলাতক হয়ে যায় জুয়েল। মামলায় মোট ৬ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ করা হয়। আসামির বিরুদ্ধে অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় বিচারক আসামি জুয়েল রানা ওরফে জয়বাবুকে যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করেন।

(দ্য রিপোর্ট/এমএইচএ/এপ্রিল ২৫, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর