thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

না‘গঞ্জে অটোরিকশা চালককে গলা কেটে হত্যায় গ্রেফতার ৪

২০১৭ এপ্রিল ২৫ ২১:২৪:৪৬
না‘গঞ্জে অটোরিকশা চালককে গলা কেটে হত্যায় গ্রেফতার ৪

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় সোয়ান (২৬) নামের এক অটো চালককে গলা কেটে হত্যার পর অটোরিকশা ছিনতাইকারী ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় লুটে নেওয়া অটোরিকশাসহ একটি পিকআপভ্যান উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২৫ এপ্রিল) দুপুরে বন্দর উপজেলা দাসেরগাঁ এলাকা থেকে লুটে নেওয়া অটোরিকশা জব্দ করে ৪ জনকে আটক করে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী।

নিহত সোহান বন্দর উপজেলার শাহী মসজিদ ঠাকুর বাড়ি কলোনী এলাকার আবদুর রশিদ মিয়ার বাড়ির ভাড়াটিয়া আলী আহাম্মদের ছেলে।

গ্রেফতারকৃতরা হলো- বন্দরের সালেহনগর এাকার এবাদুল্লার ছেলে পায়েল (২৫), আমিন আবাসিক এলাকার মৃত মানিক মিয়ার ছেলে শাহীন (২৪) একরামপুর সিএসডি গেইট এলাকার আবদুল হাইয়ের ছেলে পারভেজ (২৬) ও বন্দরের গকুলদাসের বাগ এলাকার আমজাদ হোসেনের ছেলে ভ্যান চালক হান্নান (৩৫)।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ্ মো. মঞ্জুর কাদের জানান, বন্দর হতে ৫ জন যাত্রী সেজে ইজিবাইকটি সোনারগাঁয়ে নিয়ে গিয়ে চালককে হত্যা করে অটোরিকশা নিয়ে যায়। হত্যাকাণ্ডে জড়িত পারভেজ, শাহিন, পায়েল ও পিকআপচালক হান্নানসহ ৪ জনকে বন্দর থানার পুলিশ আটক করে সোনারগাঁও থানায় পাঠিয়েছে। আটক ৩ জন জবানবন্দিতে মেহেদি ও রিংকু নামের আরও ২ জন জড়িত রয়েছে বলে জানায়। পুলিশ মেহেদীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। এ ঘটনায় নিহতের বাবা আলী মিয়া বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

প্রসঙ্গত, সোমবার (২৪ এপ্রিল) রাতে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের কাদিরনগর এলাকায় এ ঘটনা ঘটে। পরে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। ঘটনার পর পর পুলিশের সিনিয়র অফিসার ঘটনাস্থল পরিদর্শন করেন।

(দ্য রিপোর্ট/এমএইচএ/এপ্রিল ২৫, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর