thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

সিরাজগঞ্জে খাদ্যে বিষক্রিয়ায় চিকিৎসক ও নার্সের মৃত্যু

২০১৭ এপ্রিল ২৫ ২৩:৩৪:৪৬
সিরাজগঞ্জে খাদ্যে বিষক্রিয়ায় চিকিৎসক ও নার্সের মৃত্যু

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জে দাওয়াত খাওয়ার পর খাদ্যে বিষক্রিয়ায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মনিরুজ্জামান (৪৫) এবং জোবাইদা খাতুন (৩০) নামে এক নার্সের মৃত্যু হয়েছে। এ ঘটনায় অসুস্থ হয়েছেন আরও দুই জন।

মঙ্গলবার (২৫ এপ্রিল) রাত ৯টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় প্রথমে জোবাইদা এবং রাত ১০টার দিকে ডা. মনিরুজ্জামানের মৃত্যু হয়।

সিরাজগঞ্জ সিভিল সার্জন ডা. মনজুর রহমান রাত সাড়ে ১০টার দিকে ২ জনের মৃত্যুর খবর নিশ্চিত করে জানান, এ ঘটনায় অসুস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হেড ক্লার্ক আলমগীর হোসেন আশঙ্কাজনক অবস্থায় আইসিওতে চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন।

কাজিপুর স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শক মোজহারুল ইসলাম জানান, মঙ্গলবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা-কর্মচারী ও নার্সগণ হেড ক্লার্ক আলমগীর হোসেনের বাসভবনে দাওয়াত খান। দাওয়াত খাওয়ার পর বিকেলের দিকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মনিরুজ্জামান, নার্স জোবাইদা ও হেড ক্লার্ক আলমগীরসহ ৪ জন অসুস্থ হয়ে পড়েন। আশঙ্কাজনক অবস্থায় ৩ জনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় প্রথমে জোবাইদা ও পরে ডা. মনিরুজ্জামান এর মৃত্যু হয়।

(দ্য রিপোর্ট/এমএইচএ/এনআই/এপ্রিল ২৫, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর