thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

মাদরাসা শিক্ষককে ডিবি পরিচয়ে উঠিয়ে নেওয়ার অভিযোগ

২০১৭ এপ্রিল ২৬ ২১:৩২:৫৯
মাদরাসা শিক্ষককে ডিবি পরিচয়ে উঠিয়ে নেওয়ার অভিযোগ

ময়মনসিংহ প্রতিনিধি : ইত্তেফাকুল উলামা বৃহত্তর মোমেনশাহীর জেলা শাখার সহ-সাধারণ সম্পাদক ও মাদরাসা ছাওতুল হেরা’র শিক্ষক মাওলানা শহীদুল্লাহ সরকারকে ডিবি পরিচয়ে উঠিয়ে নিয়ে গেছে বলে অভিযোগ করেছে তার পরিবার। এদিকে পুলিশ বলছে এমন কাউকে তারা আটক করেনি। এজন্য শহীদুল্লাহ সরকারের সন্ধান চেয়ে পরিবারের পক্ষে সাংবাদিক সম্মেলন করেছেন সংগঠনটির নেতারা।

বুধবার (২৫ এপ্রিল) বিকেলে ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে আগামী ২৪ ঘন্টার মধ্যে মাওলানা শহীদুল্লাহ সরকারকে পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ার দাবি জানানো হয়। নইলে আন্দোলনের কর্মসূচি ঘোষণা করার হুমকি দিয়েছেন তারা।

এ ব্যাপারে ডিবি’র ওসি ইমারত হোসেন গাজী জানান, এ বিয়য়ে তিনি কিছুই জানেন না।

পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম জানান, জেলা পুলিশ ও র‌্যাব-১৪ মাওলানা শহীদুল্লাহ সরকার নামে কাউকে আটক করেনি।

ইত্তেফাকুল উলামা বৃহত্তর মোমেনশাহীর জেলা শাখার সভাপতি মুফতি মুহিববুল্লাহ লিখিত বক্তব্যে বলেন, মঙ্গলবার (২৫ এপ্রিল) দিবাগত রাত ২টার দিকে ২০/২৫ জনের একটি সশস্ত্র দল নিজেদেরকে ডিবি পুলিশের সদস্য পরিচয় দিয়ে শহরের খাগডহরস্থ তার নিজ বাসা থেকে মাওলানা শহীদুল্লাহ সরকারকে উঠিয়ে নিয়ে যায়। এ সময় মাওলানা সশস্ত্র দলটি শহীদুল্লাহর মাকে সকালে ডিবি অফিসে খোঁজ নিতে বলে যায়। কিন্তু পরিবারের লোকজন ও সংগঠনটির নেতৃবৃন্দ বুধবার দিনভর আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন দপ্তরে যোগাযোগ করেও কেউ তার কোনো সন্ধান দিতে পারেনি। বর্তমানে দিশেহারা এ পরিবারটি তার সন্ধান চায়।

পরিবারের সদস্যরা জানায়, রাতে ২০/২৫ জনের সশস্ত্র দলটি মাওলানা শহীদুল্লাহ সরকারের বাসার কলাপসিবল গেইট ভেঙে ফেলার চেষ্টা করলে তিনি নিজেই গেইট খুলে দেন। এরপর সশস্ত্র লোকেরা ডিবি’র পরিচয় দিয়ে মাওলানা শহীদুল্লাহ সরকারকে বলে তার বিরুদ্ধে অভিযোগ আছে তাদের সাথে যেতে হবে। এ সময় তার সাথে কোনো অসদাচরণ করেনি বা হাতকড়া পরায়নি তাকে।

বাসার দারোয়ানের বরাত দিয়ে তিনি আরও বলেন, ওই বাসার দারোয়ান তাদেরকে জানিয়েছেন দুইটি মাইক্রোবাসযোগে ২০/২৫ জন লোক বাসার সামনে এসে মোবাইলে ছবি দেখালে সে মাওলানা শহীদুল্লাহ সরকারের বাসাটি চিনিয়ে দেয়। আগত লোকদের সবাই অস্ত্রধারী ছিল।

সংবাদ সম্মেলনে মাওলানা শহীদুল্লাহ সরকারের মা জহুরা খাতুন, স্ত্রী শাহনাজ পারভীন, দুই কন্যা শাম্মী শহীদ তারান্নুম (৯) ও শাহাদিকা শহীদ তাবরিয়া (৬) ছাড়াও ইত্তেফাকুল উলামা বৃহত্তর মোমেনশাহীর জেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা মঞ্জুরুল হক, সাংগঠনিক সম্পাদক মাওলানা মুশাররফ হোসেন জেহাদী, মুফতি আমীর ইবনে আহমদ, সহ-সাধারণ সম্পাদক মুফতি সাইদুল ইসলাম ও মুফতি জাকির হোসেনসহ অর্ধশতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

(দ্য রিপোর্ট/এমএইচএ/এপ্রিল ২৬, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর