thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯, ১ শ্রাবণ ১৪২৬,  ১২ জিলকদ  ১৪৪০

মালয়েশিয়ায় মামা সাংস্কৃতিক শিল্পগোষ্ঠী'র সংবাদ সম্মেলন

২০১৭ এপ্রিল ২৬ ২১:৪৬:০১
মালয়েশিয়ায় মামা সাংস্কৃতিক শিল্পগোষ্ঠী'র সংবাদ সম্মেলন

মালয়েশিয়া প্রতিনিধি : মালয়েশিয়ায় বাংলা নতুন বছরকে স্বাগত জানাতে মামা সাংস্কৃতিক শিল্পগোষ্ঠী বিডি'র উদ্যোগে ২৯ এপ্রিল এক আলোচনা সভা ও বাউল সঙ্গীতের আয়োজন করা হয়েছে।

'বঙ্গ থেকে বাংলাদেশ ও তার উন্নয়ন' শীর্ষক এ আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে থাকবেন বাংলাদেশ সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

এছাড়া অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন মৎস ও প্রাণী সম্পদ প্রতিমন্ত্রী বাবু নারায়ণ চন্দ্র (চন্দ) এমপি।

বিশেষ বক্তা হিসেবে থাকবেন মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমাণ্ড কাউন্সিলের চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) বীর বিক্রম হেলাল মোর্শেদ খান, লক্ষীপুর-৩ আসনের এমপি এ কে এম শাহজাহান কামাল, কক্সবাজার-২ আসনের এমপি আশিক উল্লাহ রফিক, যশোর-৫ আসনের এমপি স্বপন ভট্টাচার্য্য এবং মহিলা সংরক্ষিত আসন-১০ এর এমপি কামরুল লাইলা জলি।

মঙ্গলবার এক সংবাদ সম্মেলনে আনুষ্ঠানিকভাবে এ ঘোষণা দেন মামা সাংস্কৃতিক শিল্পগোষ্ঠীর প্রতিষ্ঠাতা প্রধান এমদাদুল হক সবুজ মামা। অনুষ্ঠান উপভোগ করতে সকল প্রবাসী বাংলাদেশিদের আমন্ত্রণ জানান তিনি।

২৯ এপ্রিল (শনিবার) স্থানীয় সময় বিকেল ৩টা থেকে কুয়ালালামপুরের বুকিত বিনতাংয়ে হোটেল সলিলে এটি অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন মামা সাংস্কৃতিক শিল্পগোষ্ঠী'র ভারপ্রাপ্ত সভাপতি মো. সাইফুল ইসলাম।

দু'ভাগে বিভক্ত এ অনুষ্ঠানের প্রথমাংশে আলোচনা সভা ও দ্বিতীয় অংশে সাংস্কৃতিক অনুষ্ঠানের ব্যাবস্থা রাখা হয়েছে। বিকেল ৩টা থেকে শুরু হয়ে অনুষ্ঠান চলবে রাত অবধি।

(দ্য রিপোর্ট/এমএইচএ/এপ্রিল ২৬, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর