thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

কেমন নাচলেন আঁখি? (ভিডিও)

২০১৭ এপ্রিল ২৭ ১০:২০:০৩
কেমন নাচলেন আঁখি? (ভিডিও)

দ্য রিপোর্ট প্রতিবেদক : খ্যাতিমান সুরকার-সংগীত পরিচালক আলাউদ্দিন আলীর সুরে গান গেয়ে উচ্ছ্বসিত আঁখি আলমগীর। জনপ্রিয় এই গায়িকা মিউজিক ভিডিওতেও সেই ভালো লাগা ছড়িয়েছেন নৃত্যের তালে। শহীদুল্লাহ ফরায়জীর লেখা সেই গান এবং ভিডিও এবার সবার জন্য উন্মুক্ত।

‘বৈশাখী মেলা’ শিরোনামের ব্যয়বহুল মিউজিক ভিডিওটি উন্মুক্ত করা হয়েছে বাংলা ঢোলের ইউটিউব চ্যানেলে। ২৫ এপ্রিল এ উপলক্ষে ফেসবুক লাইভে আসেন আঁখি আলমগীর ও শহীদুল্লাহ ফরায়জী। প্রযোজনা প্রতিষ্ঠানটির ধানমন্ডির কার্যালয়ে এ সময় উপস্থিত ছিলেন-বাংলাঢোলের ব্যবস্থাপনা পরিচালক এনামুল হক ও হেড অব প্রডাকশন মো. আল আমিন।

আলাউদ্দিন আলীর প্রতি শ্রদ্ধা জানিয়ে মিউজিক ভিডিও সম্পর্কে আঁখি বলেছেন, ‘আমি নিজে উদ্যোগী হয়ে সাধারণত যেমন মিউজিক ভিডিও করি, বাংলাঢোলের প্রযোজনায় এটিও তেমনই হয়েছে। শুটিংয়ে সত্যিকারের মেলার আয়োজন করা হয়েছিল। অনেকে মেলা মনে করে সেখানে এসেছিলেন। আমরা শুটিং বেশ উপভোগ করেছি, সেখানে ফুচকা খেয়েছি, ঝালমুড়ি খেয়েছি।’

আঁখি জানান, ‘বৈশাখী মেলা’ মিউজিক ভিডিওটিতে কোরিওগ্রাফি করেছেন আরিফ রোহান। আঁখির সঙ্গে নেচেছেন ৩২ জনের নাচের দল। পহেলা বৈশাখ উপলক্ষে গানটির ভিডিও এক্সক্লুসিভলি প্রকাশ করা হয়েছিলো বাংলাফ্লিক্সে। এবার সবার জন্য এটি প্রকাশ করা হলো ইউটিউবে। এটি তৈরি করেছেন আশিকুর রহমান।

(দ্য রিপোর্ট/পিএস/এম/এনআই/এপ্রিল ২৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর