thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৮ রমজান 1445

নিরব-নাদিয়ার বিসর্জন (ভিডিও)

২০১৭ এপ্রিল ২৭ ১৬:১৪:০৬
নিরব-নাদিয়ার বিসর্জন (ভিডিও)

দ্য রিপোর্ট প্রতিবেদক : প্রেম, বিয়ে ও দাম্পত্যের করুণ টানাপোড়েনের গল্প নিয়ে নির্মিত হয়েছে শর্টফিল্ম ‘বিসর্জন’। মানসিক দ্বিধা দ্বন্দের আশ্রয়ে রোমান্টিক গল্পের মিউজিক্যাল এই ফিল্মে অভিনয় করতে দেখা যাবে মডেল-অভিনেতা নিরব ইসলাম ও জনপ্রিয় অভিনেত্রী সালহা খানম নাদিয়া। আরও আছেন আদর।

‘বিসর্জন’র চিত্রনাট্য রচনা ও সংলাপ লিখেছেন পরিচালক মিনহাজ আল দ্বীন। গতকাল বুধবার (২৬ এপ্রিল) সিডি চয়েজের ব্যানারে প্রতিষ্ঠানটির অফিসিয়াল ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে ‘বিসর্জন’।

এর গল্পে দেখা গেছে দুই তরুণ-তরুণ একে অপরের প্রতি মুগ্ধতা নিয়ে সম্পর্কে জড়ায়। সেই সম্পর্কের মধুর পরিণতি আসে বিয়েতে। ঘর আলো করে এই দম্পতির কোলে আসে কন্যা সন্তান। সুখের ঘরে হঠাৎ নেমে আসে ঝড়। একটি দুর্ঘটনায় বদলে যায় সব। অসহায় জীবন বরণ করে নিতে হয় পঙ্গু স্বামীকে। সংসার চালাতে গিয়ে করুণ বাস্তবতার মুখোমুখি স্ত্রী। অফিসের বসের সঙ্গে গড়ে উঠে অনৈতিক সম্পর্ক।

চলচ্চিত্রটি নিয়ে নির্মাতা মিনহাজ আল দ্বীন বলেন, ‘ভালো একটি গল্পের উপর ভিত্তি করে নির্মাণ করেছি বিসর্জন। এখানে দুটি গান ব্যবহার করা হয়েছে যার ফলে দর্শকদের একটি আনন্দময় বিষয়ের সাথে শিক্ষনীয় বিষয় উপহার দেবে। অভিনয়শিল্পীরাও ভালো করেছেন।’

নিরব-নাদিয়া ছাড়াও আরো অভিনয় করেছেন পরিচালক মিনহাজ আল দ্বীন, একে আজাদ আদর। এতে থাকছে দুটি গান। যার একটি গেয়েছেন জনপ্রিয় গায়ক ইমরান। অন্যদিকে শর্টফিল্মটির টাইটেল ট্র্যাকে কণ্ঠ দিয়েছেন সোহেল রাজ। এটি লিখেছেন লিমন আহমেদ।

(দ্য রিপোর্ট/পিএস/এপ্রিল ২৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর