thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

‘শাকিব খানের কিছু হলে জ্বলবে আগুন...’

২০১৭ এপ্রিল ২৭ ১৯:০৫:৫৭
‘শাকিব খানের কিছু হলে জ্বলবে আগুন...’

দ্য রিপোর্ট প্রতিবেদক : চিত্রনায়ক শাকিব খানের ভক্তরা বিএফডিসির সামনেবৃহস্পতিবার (২৭ এপ্রিল)বিকেল ৫টায় মানববন্ধন করবে। শুভ ঘোষ নামের একজন ফেসবুকে ইভেন্ট খুলে এ তথ্য জানান। বৃহস্পতিবার দুপুরে শুভ ঘোষ গণমাধ্যমকে জানান, এফিডিসি নয়, প্রেস ক্লাবের সামনে মানববন্ধন হবে।

বিকেল ৫টায় জনাপঞ্চাশেক লোকের সমাগম হয় প্রেস ক্লাবের সামনে। পুলিশ বাধা দিলে সেখান থেকে মিছিল নিয়ে কাকরাইল অভিমুখে যাত্রা করে শাকিব ভক্তরা।

এ সময় শাকিব ভক্তরা স্লোগান দিতে থাকে, ‘শাকিব খানের কিছু হলে জ্বলবে আগুন ঘরে ঘরে’। মিছিলটি সেগুনবাগিচার শিল্পকলা একাডেমির পাশে আসার পর পুলিশের একটি গাড়ি মিছিলটির গতিরোধ করে। পরে ছত্রভঙ্গ হয়ে যায় শাকিব ভক্তরা।

সেখান থেকে কাকরাইলে রাজমনি সিনেমা হলের সামনে গিয়ে সংক্ষিপ্ত মানববন্ধন করে শাকিব ভক্তরা।

শাকিব ভক্তদের সমন্বয়ক শুভ ঘোষ বলেন, ‘আমরা জানতাম না প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করলে অনুমতি নিতে হয়। অনুমতি না থাকায় পুলিশ আমাদের প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করতে দেয়নি।’

তিনি আরও বলেন, ‘আমাদের প্রিয় নায়ক শাকিব খানকে নিয়ে চক্রান্ত হচ্ছে। সালমান শাহকে নিয়েও চক্রান্ত হয়েছিল। আমরা জননেত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করছি। শাকিব খান এদেশের সম্পদ। তাকে সুষ্ঠুভাবে কাজ করতে দেওয়া হোক।’

(দ্য রিপোর্ট/পিএস/এপি/এনআই/এপ্রিল ২৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর