thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

জবি ডিবেটিং সোসাইটি

সভাপতি শাকিল ও সাধারণ সম্পাদক সবুজ

২০১৭ এপ্রিল ২৭ ২০:৫৮:৫০
সভাপতি শাকিল ও সাধারণ সম্পাদক সবুজ

জবি প্রতিনিধি : দীর্ঘ দুই বছর পর জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ডিবেটিং সোসাইটির ‘কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০১৭’-এ বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হয়েছেন শাকিল আহমেদ এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সবুজ রায়হান। এছাড়া ১৫ কার্যনির্বাহী সদস্যের কমিটিতে সহ সভাপতি, যুগ্মসাধারণ সম্পাদক এবং চার কার্যনির্বাহী সদস্য বাদে বাকি সবাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) জবি উপাচার্যের কনফারেন্স কক্ষেদুপুর ১২টা থেকে ২টা পর্যন্ত বাকি এই চার পদের জন্য নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনেসহ-সভাপতি পদে মেহেদী হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মলয় সরকার, কার্যনির্বাহী সদস্য পদে মাহফুজুর রহমান, সাদ্দাম হোসাইন, রূদ্র কর ও অরূপ ব্যানার্জী নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে ৫৮ জন ভোটারের মধ্যে ৩৮ জন ভোটার ভোট দিয়েছেন বলে জানান নির্বাচন কমিশন। প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দ্বায়িত্ব পালন করেন রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান।

এছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন সাংগঠনিক সম্পাদক পদে ইউসুফ জামিল হোসেন, দপ্তর সম্পাদক পদে সাবিক তাহমিদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মাহিদুল ইসলাম, তথ্য ও গবেষণা সম্পাদক পদে মুহাম্মদ আহসান উল্ল্যাহ, প্রশিক্ষণ সম্পাদক পদে খায়রুন নাহার খেয়া, কর্মশালা বিষয়ক সম্পাদক পদে সাইফুর রহমান, অর্থ সম্পাদক পদে পারভেজ আহমেদ।

উল্লেখ্য, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদ গঠনের লক্ষ্যে ২০১৫ সালে বিশ্ববিদ্যালয়ের প্রত্যেকটি বিভাগে ডিবেটিং ক্লাব গঠন করার উদ্যোগ গ্রহণ করা হয়। সে লক্ষ্যে ২০১৭ সালের ২৬ এপ্রিল তারিখ পর্যন্ত গঠিত বিভাগীয় ডিবেটিং ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদকদের ভোট করা হয়। এর আগে ২০১৫ সালে সোসাইটির অভ্যন্তরীণ কোন্দলের কারণে ডিবেটিং সোসাইটি বন্ধ করে দেয় বিশ্ববিদ্যালয় প্রশাসন।

(দ্য রিপোর্ট/এমএইচএ/এপ্রিল ২৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর