thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

মুক্তির আগেই ফাঁস হল ‘বাহুবলী ২’-এর রিভিউ?

২০১৭ এপ্রিল ২৭ ২২:১৪:৩৪
মুক্তির আগেই ফাঁস হল ‘বাহুবলী ২’-এর রিভিউ?

দ্য রিপোর্ট ডেস্ক : আর কয়েক ঘণ্টার মধ্যেই মুক্তি পাবে এস এস রাজামৌলি পরিচালিত ‘বাহুবলী ২: দ্য কনক্লুশান’। মুক্তির আগেই এই ছবিকে ঘিরে উত্তেজনার পারদ তুঙ্গে। টিকিটের চাহিদাও আকাশছোঁয়া।

বৃহস্পতিবার বিনোদ খন্নার প্রয়াণে বাতিল হয়েছে এই ছবির প্রিমিয়ার শো। আর এরই মধ্যে নাকি ফাঁস হয়ে গেল এ ছবির প্রথম রিভিউ!

একেই কি আদৌ রিভিউ বলা যায়? সে বিচারের ভার দর্শকদের হাতে। আসলে নাম প্রকাশে অনিচ্ছুক সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশন (সিবিএফসি)-এর এক সদস্য সাংবাদিকদের এই ছবি দেখে আগাম কিছু তথ্য দিয়েছেন।

তিনি জানিয়েছেন, এই ছবির দ্বিতীয়াংশ প্রথমাংশের তুলনায় দীর্ঘ। প্রায় তিন ঘণ্টার ছবিটির কোনও ফ্রেম, শট, ডায়লগও বাদ পড়েনি বলে দাবি তার। অ্যাকশন সিকোয়েন্স, বিশেষত স্পেশাল এফেক্টের কাজ হলিউডের যে কোনও ছবির সঙ্গে তুলনীয় বলে মত তার।

প্রায় দু’বছর ধরে অনুরাগীরা একটি প্রশ্নের উত্তরের জন্যই অপেক্ষা করছেন। কেন কাটাপ্পা খুন করলেন বাহুবলীকে? যদিও সিবিএফসি-র ওই সদস্য এ প্রশ্নের সরাসরি উত্তর ফাঁস করেননি। তবে তার দাবি, পর্দায় এই প্রশ্নের উত্তর পাবেন দর্শক এবং তারা বাকরুদ্ধ হতে বাধ্য।

এই ছবি দেখে দর্শকরা অবশ্যই খুশি হবেন বলে মত প্রকাশ করেছেন তিনি। শুধু ভারত নয়, বিশ্ব সিনেমার ইতিহাসে এই ছবি জায়গা করে নেবে বলে বিশ্বাস ওই সদস্যের।

(দ্য রিপোর্ট/এফএস/এপ্রিল ২৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর