thereport24.com
ঢাকা, সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ৫ অগ্রহায়ণ ১৪২৫,  ১০ রবিউল আউয়াল ১৪৪০

মাঠে গড়িয়েছে জাতীয় হকির ৩১তম আসর

২০১৭ এপ্রিল ২৭ ২৩:০০:২৫
মাঠে গড়িয়েছে জাতীয় হকির ৩১তম আসর

দ্য রিপোর্ট প্রতিবেদক : দেশের ৩২ দল নিয়ে বৃহস্পতিবার(২৭ এপ্রিল) থেকে শুরু হয়েছে ‘এটিএন বাংলা ৩১তম জাতীয় হকি গোল্ডকাপ।’ বিকেলে প্রধান অতিথি থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেছেন ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার।

এসময় সেখানে উপস্থিত ছিলেন বিমান বাহিনী প্রধান ও বাংলাদেশ হকি ফেডারেশনের (বাহফে) সভাপতি এয়ার মার্শাল আবু এসরার, জাতীয় ক্রীড়া পরিষদ সচিব অশোক কুমার বিশ্বাস, বাহফে সহ সভাপতি খাজা রহমত উল্লাহ, আব্দুর রশিদ শিকদার, সাধারন সম্পাদক আব্দুস সাদেক, যুগ্ম সম্পাদক আনভীর আদিল খান, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান এটিএন বাংলার চেয়ারম্যানের উপদেষ্টা মীর মোতাহার হাসান ও টুর্নামেন্ট কমিটির সম্পাদক মাহবুব এহসান রানা।

আসরে ৮টি গ্রুপে খেলবে বিভিন্ন বিভাগীয় দল, জেলা দল, সার্ভিসেস দল, শিক্ষা বোর্ড দল ও বিকেএসপির দল। প্রতিটি গ্রুপের শীর্ষ আটটি দল নিয়ে অনুষ্ঠিত হবে নকআউট পর্ব। আর সেখান থেকে চারটি দল সেমিফাইনাল এবং পরবর্তীতে দুটি দল ফাইনাল খেলবে।

টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল ১ লাখ, রানার্স-আপ দল ৫০ হাজার ও তৃতীয় স্থান অধিকারকারী দল ২০ হাজার টাকা প্রাইজমানি পাবে। এ ছাড়া টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতা ও সেরা খেলোয়াড় ১০ হাজার টাকা করে পাবেন। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচ ও নক-আউটপর্বের ম্যাচগুলো এটিএন বাংলা সরাসরি সম্প্রচার করবে।

প্রথম দিনের ফলাফল :

দিনের প্রথম ম্যাচে মেহেরপুর জেলা ৩-১ হারিয়েছে নড়াইল জেলাকে। দ্বিতীয় ম্যাচে পটুয়াখালি জেলা ৯-০ গোলে হারিয়েছে খুলনা জেলাকে।

এছাড়া দিনের তৃতীয় ম্যাচে বিমান বাহিনী ১০-১ গোলে হারিয়েছে রাজশাহী বিভাগকে। আর দিনের চতুর্থ ম্যাচে নৌবাহিনী ৩১-০ গোলের বড় ব্যবধানে হারিয়েছে গাজীপুর জেলাকে। নৌ-বাহিনীর রিমন কুমার হ্যাটট্রিকসহ ৫ টি আর মামুনুর রহমান চয়ন হ্যাটট্রিকসহ করেছেন ৪টি গোল।

(দ্য রিপোর্ট/এজে/এপ্রিল ২৭, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

অন্যান্য খেলা এর সর্বশেষ খবর

অন্যান্য খেলা - এর সব খবর