thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

ফারিয়া প্রেমার প্রথম অ্যালবাম

২০১৭ এপ্রিল ২৮ ১০:৩৫:৪৩
ফারিয়া প্রেমার প্রথম অ্যালবাম

দ্য রিপোর্ট প্রতিবেদক : ফারিয়া প্রেমা একজন কবি, উপন্যাসিক, সঙ্গীত শিল্পী এবং গীতিকার। আগামী ২৯ এপ্রিল (শনিবার) ধানমন্ডির এআর প্লাজার (সোবহানবাগ মসজিদের পাশে) কনভেনশন হলে সন্ধ্যা ৭টায় ফারিয়া প্রেমার প্রথম একক সঙ্গীত অ্যালবাম ‘অনেক দিনের পরে জানো’ এর মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে উপস্থিত থাকবেন সংগীত শিল্পী শফি মন্ডল, ফুয়াদ, পিন্টু ঘোষ, জয়রাজ, অটোমোনাল মুনসহ দেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পীবৃন্দ। অনুষ্ঠানটিতে অ্যালবামটির টাইটেল ট্র্যাক ‘অনেক দিনের পরে জানো’ গানটির মিউজিক ভিডিওর প্রদর্শনী হবে।

অ্যালবামের নয়টি গানের পাঁচটির কথা শিল্পীর নিজের লেখা। সুর ও সঙ্গীতায়োজন করেছেন যুক্তরাষ্ট্র প্রবাসী আবির মান্নান(বি আই এম)। গানগুলোর রেকর্ডিং হয়েছে যুক্তরাষ্ট্র এবং ভারতে। বাংলাদেশ, যুক্তরাষ্ট্র এবং ভারতের বিভিন্ন শিল্পী গিটার-সাক্সোফোনসহ বিভিন্ন ইন্সট্রুমেন্ট অ্যালবামে বাজিয়েছেন। বাকি চারটি গানের একটি লিখেছেন প্রয়াত সুমিত। আর রয়েছে তিনটি কাভার গান।

অ্যালবামটির সিডি বাজারে আনছে আজব রেকর্ডস। এছাড়াও আইটিউন্স, আমাজন, স্পটিফাই ইত্যাদি অনলাইন মিউজিক শপসহ মোবাইল ফোনগুলোর মিউজিক অ্যাপে অ্যালবামটি শীঘ্রই পাওয়া যাবে।

২০১৩ সালে অমর একুশে বইমেলায় ফারিয়া প্রেমা এর কাব্যগ্রন্থ ‘অবমানবের শার্সি’ প্রকাশিত হয়। ২০১৫ সালের অমর একুশে বইমেলায় প্রকাশিত হয় প্রথম উপন্যাস ‘আরশি’।

(দ্য রিপোর্ট/পিএস/এনআই/এপ্রিল ২৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর