thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

শাকিব খানের শুটিং সেটে পুলিশ

২০১৭ এপ্রিল ২৮ ১০:৪১:১৫
শাকিব খানের শুটিং সেটে পুলিশ

দ্য রিপোর্ট প্রতিবেদক : শুটিং শুরুর আগে থেকেই আলোচনা তৈরি করেছে শামীম আহমেদ রনি পরিচালিত চলচ্চিত্র ‘রংবাজ’। এই ছবিতে বুবলিকে নায়িকা করা নিয়েই অপু মিডিয়ার সামনে আসেন। বেরিয়ে আসে শাকিব-অপুর গোপনে বিয়ে করার খবর।

সব জটিলতা মিটিয়ে পাবনায় ছবিটির শুটিং চলছে। কিন্তু ঝামেলা যেন পিছু ছাড়ছে না। এবার বিনা পারমিটে ভারতীয় শিল্পীর অভিনয় করা নিয়ে ছবিটির সেটে পুলিশ। গতকাল ২৭ এপ্রিল হঠাৎ শামীম আহমেদ রনি পরিচালিত সিনেমাটির শুটিং চলাকালে সেটে পুলিশ হাজির হয়। তবে সে সময় শাকিব খান সেটে ছিলেন না।

ভারতীয় অভিনেতা রজতাভ দত্তের ওয়ার্ক পারমিট নেই বলে অভিযোগ নিয়ে পুলিশ সেটে যান এবং তাকে নিয়ে কাজ না করার অনুরোধ করেন। এদিকে রজতাভ দত্তের শুটিং ছিল বৃহস্পতিবার পর্যন্ত। শুটিং শেষ করে বৃহস্পতিবার সকালে তিনি ভারতে চলে গেছেন বলে জানা গেছে।

পাবনার পুলিশ কর্মকর্তা রিয়াজুল করিম বলেন, ‘আমাদের কাছে অভিযোগ আসার পর আমরা রজতাভ দত্তকে নিয়ে কাজ না করার অনুরোধ করি। এ নিয়ে কাউকে আটকের ঘটনা ঘটেনি।’

রংধনু চলচ্চিত্র ও শ্রী ভেঙ্কটেশ ফিল্মস প্রযোজিত ‘রংবাজ’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন বুবলি। সিনেমাটি ঈদুল ফিতরে মুক্তি পাবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।

(দ্য রিপোর্ট/পিএস/এম/এনআই/এপ্রিল ২৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর