thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

গোপালগঞ্জে প্রবাসীর বাড়িতে ডাকাতি, কুপিয়ে জখম

২০১৭ এপ্রিল ২৮ ১১:৩৯:৪৬
গোপালগঞ্জে প্রবাসীর বাড়িতে ডাকাতি, কুপিয়ে জখম

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের কাশিয়ানীতে সৌদি প্রবাসী জামাল মিয়া নামে একজনের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতরা জামাল মিয়ার স্ত্রী লাভলী বেগমকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এবং পরিবারের অন্য সদস্যদের পিটিয়ে আহত করেছে। এ সময় ডাকাতরা নগদ টাকা, স্বর্ণালংকার ও মালামাল লুট করে নিয়ে গেছে বলে অভিযোগ করেছে লাভলী বেগম।

গুরুতর আহত লাভলী বেগমকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তির করা হয়েছে বলে জানিয়েছেন লাভলী বেগমের ভাই রিফাতুল সমাজদার।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার রামদিয়া গ্রামের সৌদি প্রবাসী জামাল মিয়ার বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটেছে।

আহত লাভলী বেগম জানান, রাত সাড়ে ১২টার দিকে ১০-১২ জনের একটি সশস্ত্র ডাকাতদল ভবনের কেঁচি গেট ভেঙে কক্ষে প্রবেশ করে। এ সময় ডাকাতের উপস্থিতি টের পেয়ে অন্য কক্ষে ঘুমিয়ে থাকা ছেলে-মেয়েদের দেখতে যাওয়ার চেষ্টা করলে ডাকাতরা ধারালো অস্ত্র দিয়ে তাকে কোপায়। অন্য কক্ষে থাকা তার মেয়ে ও ছোট ভাই ইব্রাহিমকে লাঠি দিয়ে পেটায়। পরে ডাকাতরা আলমারিতে থাকা স্বর্ণালংকার, নগদ টাকা ও মূল্যবান মালামাল লুট করে নিয়ে পালিয়ে যায়। ডাকাতরা প্রায় ১০ লাখ টাকার মালামাল নিয়ে গেছে বলে জানান লাভলী বেগম।

কাশিয়ানী থানার রামদিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. শফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে আহতদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। তবে তিনি বিষয়টিকে চুরি বলে মন্তব্য করেন।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আলি নুর জানান, আমি বিষয়টি সম্পর্কে জানি না। তবে খোঁজ নিয়ে পরবর্তীতে জানাবো।

(দ্য রিপোর্ট/এমএইচএ/এম/এনআই/এপ্রিল ২৮, ২০১৭

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর