thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

রিয়ালে ভীত নয় অ্যাটলেটিকো

২০১৭ এপ্রিল ২৮ ১৫:৫৫:০৩
রিয়ালে ভীত নয় অ্যাটলেটিকো

দ্য রিপোর্ট ডেস্ক : চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে অ্যাতলেটিকো মাদ্রিদের প্রতিপক্ষ তাদেরই নগরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ। আগামী ২ মে মুখোমুখি হবে মাদ্রিদের দুই নগরপ্রতিদ্বন্দ্বী। ২০১৪ ও ২০১৬ সালের দুই ফাইনালিস্ট এবার প্রতিদ্বন্দ্বিতা করবে সেমিফাইনালে। তবে শক্তিশালী রিয়ালকে নিয়ে মোটেও ভীত নয় দিয়েগো সিমিওনির শিষ্যরা। ইউরোপীয় সাক্ষাতের আগে প্রতিপক্ষকে সতর্ক করে রাখলেন অ্যাটলেটিকোর তারকা ফার্নান্দো তোরেস।

ক্লাব ফাউন্ডেশনের এক ইভেন্টে ৫ বছর আগের ঘটনা সাংবাদিকরা মনে করিয়ে দিয়ে তোরেসের আত্মবিশ্বাসী বক্তব্য, ‘এটা সত্যি যে ফেভারিট বলে কথা আছে এবং ওই সময় চেলসির বিপক্ষে বার্সা ছিল ফেবারিট। ওই ম্যাচ উজ্জীবনী শক্তি হিসেবে কাজ করে। আর রিয়াল মাদ্রিদ যে কোনও দলের বিপক্ষে ফেভারিট। কিন্তু আমরা জানি আমাদের সামর্থ্য এবং যে কোনও দলের বিপক্ষে আমরা লড়তে পারি। কাউকে ভয় করি না আমরা।’

রিয়ালকে হারিয়ে ফাইনালে ওঠাই এখন অ্যাটলেটিকোর একমাত্র লক্ষ্য। স্পেনের বিশ্বকাপজয়ী তারকা বলেছেন, ‘এটা খুব কঠিন হবে। কিন্তু আমরা আত্মবিশ্বাসী যে আরেকটি ফাইনালে উঠতে পারব। সেরা একটি দলের বিপক্ষে খেলব এবং লক্ষ্য থাকবে জিতে ফাইনালে ওঠার।’

টানা দ্বিতীয় শিরোপার আশা টিকিয়ে রাখার লক্ষ্য থাকবে রিয়ালের, আর লিসবন ও মিলানো ফাইনালে হারের শোধ তুলে নিতে চাইবে অ্যাতলেতিকো। এ যেন এক ‘মহারণ’।

এ লিগ মৌসুমে সর্বশেষ মাদ্রিদ ডার্বিতে ১-১ গোলে ড্র হয়েছিল। এর আগে ভিসেন্তে ক্যালদেরনের মুখোমুখি লড়াইয়ে রিয়াল জিতেছিল ৩-০ গোলে।

(দ্য রিপোর্ট/এনপিএস/এপ্রিল ২৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর