thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

বাংলায় পা বাড়ালে দিল্লি দখলের হুমকি মমতার

২০১৭ এপ্রিল ২৮ ১৯:৪৪:২১
বাংলায় পা বাড়ালে দিল্লি দখলের হুমকি মমতার

দ্য রিপোর্ট ডেস্ক : কেন্দ্রে ভারতের ক্ষমতাসীন দল বিজেপির হুঙ্কারের জবাব দিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপি সভাপতি অমিত শাহের বাংলা দখলের পাল্টা উত্তরে মমতা দিল্লির মসনদ দখলের হুমকি দিয়েছেন।

রাজ্য সফরে আসা বিজেপি সভাপতির আক্রমণের জবাব দেন পশ্চিমবঙ্গের ক্ষমতাসীন তৃণমূল কংগ্রেস দলের নেতা ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার আলিপুরদুয়ারের বীরপাড়ার অনুষ্ঠানে বিজেপিকে উদ্দেশ করে তিনি বলেছেন, ‘আমি চ্যালেঞ্জ গ্রহণ করলাম। আমরা দিল্লি দখল করব।’ খবর আনন্দবাজার ও এনডিটিভির।

একইসঙ্গে মুসলিমদের মধ্যে বিভেদ তুলে বাংলায় রাজনীতি করা যাবে না বলে অমিত শাহকে সতর্ক করে দেন মমতা। অস্ত্র নিয়ে মিছিল করে হিংসার বীজ বপন করা হচ্ছে বলেও মন্তব্য করেন তিনি। এছাড়া বিজেপিকে দিল্লি ও গজরাট সামলানোর পরামর্শও দেন।

বিজেপির পাশাপাশি এদিন সিপিএমকেও নিশানা করলেন তিনি। দুই দলকে একই মুদ্রার এ পিঠ ও পিঠ বলে মমতার অভিযোগ, তলায় তলায় যোগসাজশ করে চলছে দু’দলই।

উল্লেখ্য, পশ্চিমবঙ্গ সফরের শেষ দিন বৃহস্পতিবার কলকাতার উপকণ্ঠে এক জনসভায় অমিত শাহ বলেন, পশ্চিমবঙ্গে পরিবর্তন আসবে। রাজ্যে আগামীর সরকার হবে বিজেপির। নরেন্দ্র মোদির নেতৃত্বে বাংলায় বিজেপির জয় হবে।

(দ্য রিপোর্ট/কেআই/এজে/এনআই/এপ্রিল ২৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর