thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

বিএনপি নির্বাচনে এলে জঙ্গি হামলা কমে যাবে : কাদের

২০১৭ এপ্রিল ২৮ ১৯:৫৪:৩৩
বিএনপি নির্বাচনে এলে জঙ্গি হামলা কমে যাবে : কাদের

দ্য রিপোর্ট ডেস্ক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী নির্বাচনে বিএনপি অংশ নিলে দেশে জঙ্গি হামলার আশংকা কমে যাবে।

সরকার কৃতিত্বের সাথে দেশে জঙ্গি তৎপরতার মোকাবেলা করছে উল্লেখ করে তিনি বলেন, পুলিশ, র‌্যাব ও সেনাবাহিনী জঙ্গি নির্মূলে সব সময় সতর্ক অবস্থায় রয়েছে। জঙ্গিরা আগের চেয়ে অনেক দুর্বল হলেও সম্পূর্ণ নির্মূল হয়নি। তাদের আরও বড় ধরনের হামলার প্রস্তুতি আছে। খবর বাসসের।

শুক্রবার বিকেলে নোয়াখালীর কবিরহাট উপজেলার সুন্দলপুর ইউনিয়নের সুন্দলপুর গ্রামে নির্মিত মরহুম হাজী ইদ্রিস জামে মসজিদ উদ্বোধন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন। উদ্বোধন শেষে মন্ত্রী নবনির্মিত মসজিদে জুম্মার নামাজ আদায় করেন মন্ত্রী।

ওবায়দুল কাদের বলেন, গত একনেক সভায় প্রধানমন্ত্রী দেশে ৫৬০টি মডেল মসজিদের জন্য ২১ হাজার কোটি টাকা অনুমোদন দিয়েছেন। মসজিদগুলো জেলা ও উপজেলা পর্যায়ে বিশ্বের বড় বড় মুসলিম দেশের মসজিদের ন্যায় নির্মাণ করা হবে।

এ মসজিদগুলোতে রিচার্স সেন্টার, কালচার সেন্টার ও পাঠাগারসহ মসজিদের ইমাম ও মোয়াজ্জিনদের থাকার ব্যবস্থা থাকবে।

এ সময় নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ খায়রুল আনম সেলিম, জেলা প্রশাসক বদরে মুনির ফেরদৌস প্রমুখ উপস্থিত ছিলেন।

(দ্য রিপোর্ট/কেআই/এনআই/এপ্রিল ২৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর