thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

টঙ্গীতে জুস খেয়ে ৫ জন অসুস্থ

২০১৭ এপ্রিল ২৮ ২৩:২২:০৬
টঙ্গীতে জুস খেয়ে ৫ জন অসুস্থ

দ্য রিপোর্ট প্রতিবেদক : গাজীপুর টঙ্গী বড়বাড়ি এলাকায় বোতলের জুস খেয়ে তিন শিশুসহ একই পরিবারের ৫ জন অসুস্থ হয়ে পড়েছে। এর মধ্যে ৩ শিশুকে সন্ধ্যায় ঢামেক হাসপাতাল ও অপর দুজনকে উত্তরার স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (২৮ এপ্রিল) বেলা ১১ টার দিকে এই ঘটনা ঘটে। অসুস্থরা হলো- মমতা বেগম (৩৬) এবং তার ২ ছেলে মমিনুল (১২) মাজিদুল (১০) এবং দুই মেয়ে মর্জিনা (১৮) ও রোজিনা (৭)।

মমতার স্বামী মোফাজ্জল হোসেন জানান, তারা বর্তমানে গাজীপুর টঙ্গী বড়বাড়ি নামক স্থানে ভাড়া থাকে। সে নিজে জন্ম থেকে অন্ধ। ভিক্ষা করে স্ত্রী মমতা গার্মেন্টসে চাকরি করে এবং ছোট ৩ সন্তান ব্র্যাক স্কুলে পড়ে।

তিনি আরও জানান, সকাল ১১ টার দিকে তাদের এক পরিচিত ব্যক্তি এক লিটারের একটি বোতলে জুস এনে শিশুদের দেয়। সেই জুস পরিবারের ৫ জনই পান করে। জুস পানের পর ৫ জনই অসুস্থ হয়ে পড়ে।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সেন ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া জানান, ওই তিন শিশু বর্তমানে ২১০ নং শিশু ওয়ার্ডে ভর্তি আছে।

ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. নূনযিরুল মোহসিনিন মিম জানান, জুস খেয়েতিন শিশু অসুস্থ হয়ে এসেছে তাদেরকে ভর্তি করা হয়েছে। গরমের কারণে সবাই এক সাথে অসুস্থ হওয়ার কথা না। দুটি কারণ হতে পারে, ফুট পয়জনিং অথবা জুসের সঙ্গে কিছু মিশিয়ে খাওয়ানো হয়েছে। ৭২ ঘন্টা পর তাদের অবস্থা জানা যাবে।

(দ্য রিপোর্ট/আরএস/কেআ্ই/ ২৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর